পুলিশের তদন্তের ‍মুখে রোনালদো জুুনিয়র!

0
87

ছেলের মাঝে অনেকেই ক্রিশ্চিয়ানো রোনাদোকে খুঁজে পান। ইতোমধ্যে জুভেন্টাসের যুব দলে যোগ দেওয়া রোনালদো জুনিয়র তার প্রতিভার জানানও দিয়েছে। তবে সম্প্রতি তার অতি প্রতিভা আবার কাল হয়ে দাঁড়িয়েছে। মাত্র ১০ বছর বয়সে সমুদ্রে জেট স্কি চালিয়ে পুলিশি তদন্তের মুখে পড়েছে রোনালদো পুত্র।

ক্রিশ্চিয়ানো রোনালদো যখন মাঠের লড়াইয়ে ব্যস্ত, তার পরিবার তখন অবকাশ যাপনে। রোনালদোর মা দেলোরেস আভেইরো, বোন এলমা আভেইরো ও চার ছেলেমেয়েকে নিয়ে ছুটি কাটাতে দক্ষিণ মাদেইরার পল দে মার দ্বীপে গিয়েছেন রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। সেখানে দারুণ সময় কাঠছে তাদের। কিন্তু এর মাঝে বেধে গেছে বিপত্তি।

যা নিয়ে রীতিমতো তদন্ত শুরু করে দিয়েছে পর্তুগালের মেরিটাইম পুলিশ। এই তদন্ত কিনা রোনালদোর বড় ছেলে ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়রকে নিয়ে। হ্যাঁ, মাত্র ১০ বছর বয়সী রোনালদো পুত্রের একটি কাণ্ডে তদন্ত শুরু হয়েছে।

খবরটি অবাক করার মতোই। কিন্তু রোনালদো পুত্র যে কাণ্ডটা ঘটিয়েছেন, সেটা আরও অবাক করা। ১০ বছর বয়সে একাই জেট স্কি নিয়ে সমুদ্রে নেমে পড়েছিল সে। সবাইকে অবাক অনেকটা সময়ই জেট স্কি করে রোনালদো জুনিয়র। এই ব্যাপারটি নজরে পড়তেই তদন্ত শুরু করেছে পর্তুগালের মেরিটাইম পুলিশ।

পর্তুগালের আইন অনুযায়ী প্রাপ্তবয়স্ক না হলে জেট স্কি চালানো নিষেধ। তাই অপ্রাপ্ত বয়স্কদের জেট স্কি চালানোর লাইসেন্স দেওয়া হয় না। লাইসেন্স ছাড়া জেট স্কি চালালে সেটাকে অপরাধ হিসেবে ধরা হয়। সে হিসেবে ১০ বছর বয়সে জেট স্কি চালিয়ে আইন অমান্য করেছে রোনালদো পুত্র।

১০ বছর বয়সী রোনালদো পুত্র অনেক কাজেই সমবয়সীদের চেয়ে এগিয়ে। এই বয়সেই সে যেভাবে ফুটবল খেলাসহ অন্যান্য অনুশীলন করে, অন্য বাচ্চাদের কাছে সেসব অসাধ্য। ছুটি কাটাতে গিয়ে আরও একটি অসাধ্য সাধন করে দেখালো সে।

রোনালদো জুনিয়র এই বয়সেই জেট স্কি চালানোয় হয়তো গর্বই হয়েছে রোনালদোর বোন এলমা আভেইরোর। রোনালদো পুত্রের জেট স্কি চালানোর দৃশ্য ভিডিও করে সেটা সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন এলমা। তার পোস্ট শেয়ার করেন রোনালদোর মা দেলোরেস আভেইরো।

ভিডিও পোস্ট করা ঠিক হয়নি ভেবে কিছুক্ষণ পর পোস্ট মুছে ফেলেন এলমা। কিন্তু এরআগেই ভিডিওটি সবখানে ছড়িয়ে পড়ে। পর্তুগালের মেরিটাইম পুলিশের নজরে পড়তেও সময় লাগেনি। এরপরই তদন্ত শুরু হয়। তদন্ত শুরুর ব্যাপারটি নিশ্চিত করেছেন মেরিটাইম পুলিশের প্রধান গেরেইরো কার্দোসো।

পর্তুগালের জনপ্রিয় সংবাদপত্র এক্সপ্রেসোকে গার্দোসো জানিয়েছেন, লাইসেন্স ছাড়া জেট স্কি চালালে পর্তুগিজ আইন অনুযায়ী ২৬৮ পাউন্ড থেকে দুই হাজার ৬৮৮ পাউন্ড পর্যন্ত জরিমানা হতে পারে।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here