১৯ সেপ্টেম্বর আমিরাতে পর্দা উঠবে আইপিএলের

0
40

অবশেষে আইপিএল’র চূড়ান্ত দিনক্ষণ জানালো ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আগামী ১৯ সেপ্টেম্বর উদ্বোধন হবে আইপিএল-২০২০। তবে এবারের ম্যাচ ভারতে নয়, সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে। মহামারীর কারণে লীগ নিয়ে অনেকটা অনিশ্চয়তা দেখা দেয়। আইসিসি এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করায় আইপিএল’র ভাগ্য খুলে যায়।

এর আগে ২৬ সেপ্টেম্বর আইপিএল শুরু হওয়ার কথা জানা যায়। কিন্তু পরে ১৯ সেপ্টেম্বরই ম্যাচ উদ্বোধনের সিদ্ধান্ত চূড়ান্ত করা হয়। আর টুর্নামেন্টের ফাইনাল হবে ৮ নভেম্বর। ২৩ জুলাই, বৃহস্পতিবার বিসিসিআই এই সিদ্ধান্ত নেয়। বোর্ড সূত্রের বরাত দিয়ে এমন খবর প্রকাশ করেছে ভারতের গণমাধ্যম সংবাদ প্রতিদিন।

এর আগে আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়েছিলেন, সূচিতে কোনো কাটছাঁট হবে না। আগামী সপ্তাহের বৈঠকে সেই মতোই হয়তো সূচি বানাতে চলেছে কাউন্সিল। এখনো পর্যন্ত সরকারিভাবে কিছু জানানো না হলেও, ফ্র্যাঞ্চাইজিগুলোকে এভাবেই আইপিএল শুরুর দিনক্ষণের বার্তা দিয়েছে বিসিসিআই।

বিসিসিআই’র এক উচ্চপদস্থ কর্মকর্তা বলেন, ‘সব ঠিকঠাক থাকলে ১৯ সেপ্টেম্বরই আইপিএল শুরু হচ্ছে। আর ৮ নভেম্বর, রবিবার হবে ফাইনাল। ফ্র্যাঞ্চাইজি, সম্প্রচারকারী এবং বাকিদের সুবিধা মতোই ৫১ দিনের সূচি তৈরি করা হচ্ছে।’

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here