বেনাপোল পৌর ছাত্রলীগের সম্মেলনে সভাপতি অাসাদুজ্জামান তনি ও সাধারন সম্পাদক নুর ইসলামের নাম ঘোষনা২০১৭

0
38

বেনাপোল প্রতিনিধি:মোস্তাফিজুর রুবেল।
শিক্ষা শান্তি প্রগতি সফল হোক পৌর ছাত্রলীগের- ২০১৭ সম্মেলন এ শ্লোগান দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐহিহ্য, সংগ্রাম ও সাফল্যের মধ্য দিয়ে  আগামীদিন শার্শায় তোমাদের দেখতে চাই সংসদ সদস্য হতে মন্ত্রী হতে দেখতে চাই জাতীয় নেতা হতে। রাষ্ট্র যখন বার বার হোচট খেয়েছে রাষ্ট যখন বিদেশী চক্রের চক্রান্তে পড়েছে তখন ছাত্রলীগ রুখে দাঁড়িয়েছে। যারা ছিনাতই মাদক রাহজানীতে জড়িয়ে থাকে তাদেরকে দিয়ে ছাত্র রাজনীতি হয় না । ছাত্রলীগ তাদের আদর্শ থেকে যেন বিচ্যুত না হয় তোমাদের নামে যেন কোন অপবাদ না আসে আমি দেখতে চাই তোমাদের কর্যকলাপে  তোমাদের পিতা মাতা  বড় হবে এমন যেন না হয় তোমাদের কার্যকলাপে তোমাদের পিতা মাতার মুখ তোমাদের জন্য ছোট হয়ে যায়। কথাগুলো বললেন বেনাপোল পৌর ছাত্রলীগের সম্মেলন- ২০১৭ অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে যশোর জেলা সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।
প্রধান অতিথী আরো বলেন এর আগে আমাদেও মাননিয় সংসদ সদস্য বেনাপোলে ছাত্রলীগের কমিটি গঠন করেছিল যে কমিটির নেতারা বিকাশ থেকে টাকা ছিনতাই এবং মাদকের সাথে জড়িত। আমি এ ধরনের কমিটি দেখতে চাই না। আমি চাই ছাত্রলীগের আদর্শ থাকবে বঙ্গবন্ধ জননেত্রী শেখ হাসিনা। কোন ছাত্রলীগ নেতা ছিনতাই মাদক এর সাথে জড়িত হয়ে বঙ্গবন্ধুর হাতে গড়া দল বাংলাদেশ ছাত্রলীগক কলংকিত করুক এটা আমরা দেখতে চাই না। এখানে যারা যোগ্য আগামীদিন বেনাপোল শার্শায় নের্তৃত্ব দিবে আমরা সেই ছাত্রলীগ চাই। আমরা কোন ব্যক্তি কেন্দ্রীক ছাত্রলীগ চাই না। আমরা ছাতলীগকে তাদেও আদর্শ ঐতিহ্য দিয়ে গড়তে চাই কোন অছাত্রকে আমরা ছাত্রলীগে যোগদান করিয়ে ছিনতাই মাদক এর সাথে জড়িত হতে দেখতে চাই না।
শুক্রবার বেলা ৪ টার সময় বেনাপোল সোনালী ব্যাংক চত্বরে বেনাপোল পৌর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠানে পৌর ছাত্রলীগের আহবায়ক রেজাউদ্দিন আশুর সভাপতিত্বে আগামী ১ বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগের বেনাপোল পৌর শাখায় আসাদুজ্জামান তনিকে সভাপতি ও নুর ইসলামকে সাধারন সম্পাদক করে ৫১ বিশিস্ট কমিটির ঘোষনা দেন যশোর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। সম্মেলন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  যশোর জেলা আওয়ামীলীগ শিক্ষা বিষায়ক সম্পাদক আসিফ উদ- দৌলা সরদার অলোক, সাবেক শার্শা উপজেলা চেয়রম্যান যশোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য আব্দুল মান্নান মিন্নু, উপজেলা দপ্তর সম্পাদক আজিবর রহমান যুগ্ম আহবায়ক বেনাপোল পৌর আওয়ামীলীগ আহসান উল্লাহ মাষ্টার, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দীয় কমিটির সহ- সভাপতি আনোয়ার হোসেন আনু, উপ-স্কুল ও ছাত্র বিষায়ক সম্পাদক কাওছার হক, যশোর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বিপুল,জেলা ছাত্রলীগের সহ- সভাপতি শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আকুল হোসাইন প্রমুখ উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক দ্বিন ইসলাম প্রমুখ।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here