বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন দিনাজপুরের ১৯ জন

0
549

দিনাজপুরের ৬টি আসনে গত দু’দিনে বিএনপির ১৯ প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৫ জন। মঙ্গলবার বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মঞ্জুরুল ইসলাম মঞ্জু, জেলা বিএনপির সদস্য মো. রেজওয়ানুল ইসলাম রিজু, কাহারোল উপজেলা বিএনপির সভাপতি ও সম্মিলিত পেশাজীবী পরিষদ দিনাজপুর জেলা শাখার আহ্বায়ক অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, কাহারোল উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা মো. মামুনুর রশিদ চৌধুরী ও জেলা যুবদলের সহ-সভাপতি মো. মেহেদী হাসান সুমন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

দিনাজপুর-৩ (সদর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৫ জন। সোমবার দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সদর উপজেলা পরিসদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট মো. মোফাজ্জল হোসেন দুলাল মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এছাড়া মঙ্গলবার মনোনয়ন ফরম সংগ্রহ করেন দিনাজপুর পৌরসভার মেয়র ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মো. লুৎফর রহমান মিন্টু, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শিল্পপতি হাফিজুর রহমান সরকার ও প্রয়াত মন্ত্রী খুরশিদ জাহানের ছেলে শাহরিয়ার আকতার হক ডন।

দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর) আসন থেকে ২ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। মঙ্গলবার জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক এমপি আলহাজ্ব আখতারুজ্জামান মিয়া, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শিল্পপতি হাফিজুর রহমান সরকার এ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ২ জন। মঙ্গলবার জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব এজেডএম রেজওয়ানুল হক ফরম সংগ্রহ করেন। তবে অপর মনোনয়ন প্রত্যাশীর নাম জানা যায়নি।

দিনাজপুর-৬(বিরামপুর-নবাবগঞ্জ-ঘোড়াঘাট-হাকিমপুর) আসন থেকে ২ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মো. লুৎফর রহমান মিন্টু এবং ড্যাব নেতা ডা. জাহিদ হোসেন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

watch price in bangladesh