ঐশ্বরিয়ার মিম শেয়ার করে বিপাকে বিবেক

0
8
বিনোদন ডেস্ক
সাবেক বিশ্বসুন্দরী ও বচ্চন পরিবারের অন্যতম সদস্য অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। একসঙ্গে কাজ করতে সালমান খান ও বিবেক ওবেরয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। সেসব নিয়ে এখনও বলিউডে চর্চা হয। কিন্তু নায়িকা শেষ পর্যন্ত সাত পাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে।

সেসব আজ অতীত। তা সত্ত্বেও এই অতীতই যেন বারবার ফের ঘুরে ফিরে আসে সোশ্যাল মিডিয়ায়। অত্যন্ত আশ্চর্যজনকভাবে ভারতের লোকসভা নির্বাচনেও জড়িয়ে পড়ল তিন তারকা ঐশ্বরিয়া, সালমান খান ও বিবেক ওবেরয়ের নাম। সেখানে বাদ পড়ল না বচ্চন পরিবারের সবথেকে ছোট্ট সদস্য অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যার নামও।

সদ্য শেষ হয়েছে দেশটির ১৭তম লোকসভা নির্বাচনের সব কটি ধাপ। ফরাফল ঘোষনা ২৩ মে। তার আগে প্রকাশ পাচ্ছে একের পর এক এক্সিট পোল। সেসব নিয়ে যেমন রাজনৈতিক আলোচনা-সমালোচনা চলছে, তেমন মিম থেকে মজার ছড়া বা কমেডিরও শেষ নেই।

তেমনই একটি মিম ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেই মিমে একই ফ্রেমে ঐশ্বরিয়ার অতীত এবং বর্তমানের সব নায়কই বর্তমান। তাদের পাশে একটি করে ক্যাপশন। যেমন, সালমান খানের পাশে ওপিনিয়ন পোল, বিবেক ওবেরয়ের পাশে এক্সিট পোল এবং অভিষেক বচ্চনের পাশে রেজাল্ট লেখা রয়েছে। আর এই মিম শেয়ার করেই গ্যাঁড়াকলে পড়েছেন নায়িকার সাবেক প্রেমিক বিবেক।

বিবেক যে শুধু ওই মিমটি শেয়ার করেছেন তাই নয়, টুইটারে ওই ছবির ওপর ক্যাপশন দিয়েছেন- ‘Haha! creative! No politics here…just life’.

এই টুইট করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। কেউ কেউ যেখানে মজা করেছেন, সেখানেই বিবেকের ভক্তরা হতাশ। এদিকে দিল্লি কমিশন ফর উইম্যানের চেয়ারপারসন স্বাতী মালিওয়াল বিবেকের এই টুইটকে বিরক্তিকর বলেছেন। ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নারী শাখার প্রধান চিত্রা ওয়াঘ এবং অন্যরা বিবেকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেয়ার দাবি জানিয়েছেন।

এদিকে বারতের সুপ্রিম কোর্টের আইনজীবী এবং কংগ্রেসের মুখপাত্র জয়ভীর শেরগিল কটাক্ষ করে বলেছেন, মানসিক এবং চারিত্রিক দিক থেকে বিবেক যে বিজেপির পোস্টার বয়, তা আজ প্রমাণ করে দিলেন। ব্যাডমিন্টন তারকা জ্বলা গুট্টা টুইট করেছেন, ‘বিবেকের এই ধরণের টুইট অত্যন্ত হতাশাজনক।’

তবে সংবাদ সংস্থা এএনআই-কে দেয়া সাক্ষাৎকারে বিবেক জানিয়েছেন, তিনি কোনো ভুল করেননি। একটি মিম-এ তাকে নিয়ে মজা করা হয়েছে, এটি যিনি বানিয়েছেন তার প্রশংসা না করে তিনি থাকতে পারেননি। তিনি এটাকে মজা হিসেবেই নিয়েছেন। National Commission for Women, State Commission for Women-এর সঙ্গে দেখা করে কথাটা তিনি তাদেরও জানাতে চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here