ভারতের সাথে সমঝোতায় ব্যার্থ হওয়ায় দেশে ভয়াবহ বন্যার সৃষ্টি হয়েছে: ড. মোশারফ

0
11

কেন্দ্রীয় বিএনপি নেতা ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী ড. মোশারফ হোসেন বলেছেন, বন্যার আগেই ভারতের সাথে কথা বলে বাংলাদেশের উজানের গেইটগুলি নিয়ন্ত্রণ করা যেতো।ভারতের সাথে সমঝোতায় ব্যার্থ হওয়ায় দেশে ভয়াবহ বন্যার সৃষ্টি হয়েছে। বন্যা কবলিতদের পর্যাপ্ত ত্রাণ দিতেও সরকার ব্যার্থ হয়েছে।আওয়ামীলীগ সরকারের ব্যার্থতা এবং জনগণের প্রতি দায়বদ্ধতা না থাকায় ডেঙ্গু আজ মহামারি আকার ধারণ করেছে।বন্যা ও ডেঙ্গু নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ।

রোববার টাঙ্গাইলের ভূঞাপুর নিকরাইল ও গোবিন্দাসী ইউনিয়ন বিএনপি আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জনগণের প্রতি  প্রধানমন্ত্রীর কোন বিশ্বাস নাই। যেহেতু তারা জনগণের ভোটে নির্বাচিত না, তাই তিনি তাদের পাশে না থেকে লন্ডনে ঘুরতে গেছেন।  শেখ হাসিনা লন্ডনে গিয়েছে তাকে বিএনপির নেতা কর্মীরা কালো পতাকা দেখিয়েছে। দেশের মানুষ যখন পানিতে ভাসে তখন তাদের পাশে থাকার কথা ,কিন্তু জনগণের কথা চিন্তা না করে তিনি লন্ডন গেছেন ঘুড়তে। ইয়াবা ব্যবসায়ীরা মুক্তি পায় কিন্তু দেশ নেত্রী  খালেদা জিয়া মুক্তি পায় না। ভোটার বিহীন নির্বাচনে অবৈধ সরকার গঠন করে দেশ পরিচালনা করছে। খালেদা জিয়া ও আব্দুস সালাম পিন্টুর ত্রাণ বিতরণের কথা ছিল। আজ তারা কারাগারে তাই তাদের পক্ষে আমরা এসেছি ত্রাণ দিতে ।

উপজেলার কোনাবাড়ি মাদরাসা মাঠে বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ্যাডভোকেট সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল মাহমুদ টুকু, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, ভূঞাপুর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফা, সাবেক সভাপতি এ্যাডভোকেট আব্দুল খালেক মন্ডল, সাধারণ সম্পাদক সেলুমুজ্জামান সেলু, যুগ্মসম্পাদক জাহাঙ্গীর হোসেন, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবলু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here