শ্রাবন্তী থাকবেন, সানি লিওন থাকবেন তো?

0
17

বিনোদন প্রতিবেদক : অনেক সময় শোনা যায়, হলিউড বা বলিউডের কোনো তারকা বাংলাদেশের সিনেমায় অভিনয় করবেন। এমনও শোনা যায়, ঢালিউড তারকারা হলিউড কিংবা বলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। খবরগুলো অধিকাংশ সময়ই পত্রিকার পাতাতেই সীমাবদ্ধ থাকে, বাস্তবে দেখা যায় না।

সম্প্রতি শোনা যাচ্ছে বলিউডের অন্যতম আবেদনময়ী তারকা সানি লিওন বাংলাদেশের সিনেমায় আইটেম গানে নাচবেন। সানিকে নিয়ে এমন খবর একাধিকবার প্রকাশ হলেও এর সত্যতা মেলেনি। তবে এবার বেশ জোরের সঙ্গেই শোনা যাচ্ছে বাংলাদেশি ‘বিক্ষোভ’ সিনেমায় সানি লিওনকে দেখা যাবে। এই সিনেমার আইটেম গানে তিনি কোমর দোলাবেন। সবকিছু ঠিক থাকলে এটিই হবে সানি লিওনের বাংলাদেশে প্রথম কাজ।

সিনেমাটির পরিচালক রনি জানান, আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইয়ে সেট তৈরি করে গানটির শুটিং হবে। গানে সানি লিওনের সঙ্গে দেখা যাবে মুম্বাইয়ের রাহুল দেবকে। নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন।এদিকে একই সিনেমায় নায়িকা হিসেবে থাকছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। খুব শিগগির তিনি ঢাকায় এসে সিনেমার শুটিংয়ে অংশ নিবেন বলে জানান এই নির্মাতা। অর্থাৎ শ্রাবন্তী সিনেমার শুটিংয়ের জন্য ঢাকা আসছেন এটা প্রায় নিশ্চিত। কিন্তু সানি লিওন ঢাকা আসছেন না।

সর্বশেষ সানি লিওনকে নিয়ে ২০১৭ সালে খবর রটে, তিনি বাংলাদেশে শাকিব খানের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ‘মামলা হামলা ঝামেলা’ সিনেমার আইটেম গানে তিনি নাচবেন। তা আর হয়ে ওঠেনি। এর আগে পরীমনির সঙ্গে নাম ঠিক না হওয়া একটি সিনেমায় সানি লিওনের অভিনয় করার কথা ছিলো। সেটাও আলোর মুখ দেখেনি। এমন রটনা বেশ কয়েকবারই রটেছে। এবার ঢাকাই সিনেমায় সানি লিওন থাকবেন তো?- এমন প্রশ্ন চলচ্চিত্রসংশ্লীষ্টদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here