সাকিবের দুর্দান্ত বোলিং, বার্বাডোজের জয়

0
187

এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগটা (সিপিএল) ভালোই কাটছে সাকিব আল হাসানের। বিশেষ করে বোলিংয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে চলেছেন বাংলাদেশ তথা বিশ্বের সেরা এই অলরাউন্ডার।

আগের দুই ম্যাচে দারুণ নিয়ন্ত্রিত বোলিং করে নিয়েছেন ২ উইকেট। এবার এক ম্যাচেই ২ উইকেট পেলেন সাকিব এবং সেটা বেশ টাইট বোলিংয়ে। ত্রিনিদাদে বুধবার রাতে সাকিব ৪ ওভার হাত ঘুরিয়ে মাত্র ২৫ খরচায় নিয়েছেন ২ উইকেট। তার দল বার্বাডোজ ট্রাইডেন্টসও জিতেছে ৭ উইকেটের বড় ব্যবধানে।

ত্রিনবাগো নাইট রাইডার্স টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নিয়েছিল। তবে সাকিব-গার্নেদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৮ উইকেটে ১৩৪ রানের বেশি এগুতে পারেনি তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৬০ রান (৪৫ বলে) করেন লেন্ডল সিমন্স। সেট এই ব্যাটসম্যানের উইকেটটিও নেন সাকিব।

ইনিংসের প্রথম ওভারেই সাকিবের হাতে বল তুলে দেন বার্বাডোজ অধিনায়ক জেসন হোল্ডার। অধিনায়কের আস্থার প্রতিদান সাকিব দেন তার পঞ্চম ডেলিভারিতেই। জিমি নিশামকে ফিরতি ক্যাচে সাজঘরের পথ দেখান বাংলাদেশি অলরাউন্ডার।

পাওয়ার প্লের দুই ওভারে সাকিব দেন মাত্র ৮ রান। আবার তাকে বোলিংয়ে আনা হয় পঞ্চদশ ওভারে। ত্রিনবাগোর ওপেনার লেন্ডল সিমন্স দলকে এগিয়ে নিচ্ছিলেন। সাকিবের ওভারের চতুর্থ বলে ছক্কাও মারেন। কিন্তু পরের বলেই এই সিমন্সকে বোল্ড করেন সাকিব।

লক্ষ্য ১৩৫ রানের। দুই ওপেনারের দারুণ শুরুতে বার্বাডোজের জয় পেতে কষ্ট হয়নি। জনসন চার্লস ৪৭ বলে ৫৫ আর অ্যালেক্স হেলস ২৭ বলে করেন ৩৩ রান। তবে সাকিব তিন নাম্বারে নেমে তেমন সুবিধা করতে পারেননি। ১৪ বলে করেন ১৩ রান, যে ইনিংসে ছিল না কোনো বাউন্ডারির মার।

তারপরও সহজ জয় তুলে নেয় বার্বাডোজ। জেপি ডুমিনি ১৮ আর অ্যাশলে নার্স ১০ রানে অপরাজিত থাকেন।

এই জয়ে পয়েন্ট তালিকার দুই নাম্বারে ওঠে এলো সাকিবের বার্বাডোজ। এক নাম্বারে আছে গায়ানা আমাজন ওয়ারিয়র্স।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here