‘জানু আই অ্যাম প্রেগন্যান্ট’

0
27

বলিউডে ‘বিতর্কের রানি’ হিসেবে পরিচিত অভিনেত্রী ও আইটেম তারকা রাখি সাওয়ান্ত। মাঝে মাঝেই নানা গল্প, চিত্রনাট্য ও নাটক নিয়ে তিনি হাজির হন। এসব যে তিনি নিছক আলোচনায় থাকার জন্য করেন, তা বহুবার প্রমাণিত হয়েছে। কারণ এ পর্যন্ত তিনি ব্যক্তিগত বিষয় নিয়ে যা কিছু প্রকাশ করেছেন, তার কিছুই বাস্তবে দেখা যায়নি বা প্রমাণিত হয়নি।

সেই ধারাবাহিকতায় নতুন চিত্রনাট্য নিয়ে আবারও সামনে এসেছেন রাখি। কিছুদিন আগে নিজের বিয়ে নিয়ে নাটক করেছিলেন এই অভিনেত্রী। হানিমুনের কথাও বলেছিলেন। এবার নতুন নাটক, তিনি নাকি গর্ভবতী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে এমন দাবিই করেছেন রাখি। সেখানে কাউকে উদ্দেশ্য করে ইংরেজিতে লিখেছেন ‘জানু আই অ্যাম প্রেগন্যান্ট’।

কয়েকদিন আগে রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ের কথা জানান রাখি। যদিও সেই ব্যক্তিকে এখনও পর্যন্ত প্রকাশ্যে আনেননি। রাখির দাবি, তার স্বামী রীতেশ নাকি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অফিসে কাজ করেন। সেই সমস্ত গল্পের পর এবার ইনস্টাগ্রামে জানালেন গর্ভবতী হওয়ার কথা। এ খবরও কতটা সত্যি বা মিথ্যা, তা জানা যাবে সময় হলেই।

তবে সত্যি হোক বা মিথ্যা, আপাতত রাখির গর্ভবর্তী হওয়ার খবরে তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে অনেকের মন্তব্য, রাখি ‘অতি নাটকীয়তার রানি’ হয়ে উঠেছেন! গুঞ্জন উঠেছিল, বিগ বসের ১৩তম সিজনে কথিত সেই স্বামীকে নিয়ে হাজির হবেন রাখি। কিন্তু সেই গুঞ্জনে জল ঢেলে গর্ভবতী হওয়ার খবর দিয়ে নয়া গুঞ্জনের জন্ম দিলেন বিতর্কের রানি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here