গান গাইবেন হাবিব ওয়াহিদ

0
116

প্রতি শুক্রবার রাত সাড়ে ৯ টায় প্রচার হচ্ছে বৈশাখী টেলিভিশনের নতুন মিউজিক্যাল শো রিদিসা চকো ফান বিস্কিটস ‘মিউজিক ট্রেন’। অন্যদের সঙ্গে আজ প্রচার হবে হাবিব ওয়াহিদের গান। আমাদের দেশে অনেক প্রতিশ্র“তিশীল শিল্পী আছেন যারা নিয়মিতই মিউজিক ভিডিও নির্মাণ করে থাকেন। অনেক সময় তাদের অডিও গানের চেয়ে মিউজিক ভিডিওটিই ব্যাপক জনপ্রিয়তা পায়। সেইসব জনপ্রিয় মিউজিক ভিডিও থেকে নির্বাচিত বেশ কয়েকটি মিউজিক ভিডিও নিয়েই মিউজিক ট্রেন। সেই সাথে থাকছে জনপ্রিয়তার ভিত্তিতে টপচার্ট। প্রচারিত মিউজিক ভিডিওগুলো থেকে থাকছে দর্শকদের জন্য মজার মজার কুইজ। উত্তরদাতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। তাসনুভা মোহনার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম ।
এ পর্বে রয়েছে জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের ‘ডুবে যাই’ শিরোনামের মিউজিক ভিডিও । সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক হাবিব ওয়াহিদ ভিন্নধর্মী সঙ্গীতায়োজনের জন্যই জনপ্রিয়। সেই ধারাবাহিকতায় ফাওজিয়া সুলতানা পলির লেখা ‘ডুবে যাই’ শিরোনামের রোমান্টিক মিউজিক ভিডিওতে মডেল নীলাঞ্জনা নীলের সাথে হাবিবের রসায়ন ইতিমধ্যে সবার কাছে বেশ প্রশংসিত হয়েছে।
আরো রয়েছে নতুন প্রজন্মের সঙ্গীতশিল্পী বর্ষা সুমি’র ‘সুন্দরী ললনা’ শিরোনামের চমৎকার মিউজিক ভিডিও। ‘সুন্দরী ললনা’ শিরোনামের এই গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন এসময়ের জনপ্রিয় সংগীত শিল্পী ও সংগীত পরিচালক আভরাল সাহির। হিপ হপ ঘরানার মিউজিক ভিডিওটি নিশ্চয় ভালো লাগবে সবার।
বাড়তি বিনোদনের জন্য থাকছে এসময়ের জনপ্রিয় তরুণ সঙ্গীতশিল্পী স্বপ্নীল সজীব ও দোলার ‘পারিনা সামলাতে’ শিরোনামের রোমান্টিক মিউজিক ভিডিও। সজীব ও দোলার রোমান্সের আবেদনের এই প্রেমের মিউজিক ভিডিও সবার রোমান্সের আবেগটা আরেকটু বাড়িয়ে দিবে এতে কোনো সন্দেহ নেই।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here