টাঙ্গাইলে নববধূকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে!

0
149

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার বিয়ের মাত্র নয় দিন পর নববধূকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে করার ঘটনা ঘটেছে। শনিবার (১২ অক্টোবর) উপজেলায় এ ঘটনা ঘটে। এর আগে ২ অক্টোবর টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় এ বিয়ে সম্পন্ন হয়।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, বিয়ের পরদিন মেয়ের শ্বশুরবাড়ি বেড়াতে যান নববধূর মা। সেখানে এক সপ্তাহ অবস্থানের পর শুক্রবার (১১ অক্টোবর) তিনি মেয়ে ও জামাতাকে নিয়ে নিজের বাড়ি ফেরেন।

শনিবার সকালে নববধূ জানান, তিনি তার স্বামীর সঙ্গে সংসার করবেন না। এরপর শুরু হয় পারিবারিক কলহ। এসময় শাশুড়ি জানান, মেয়ে সংসার না করলে তিনি নতুন জামাতার সঙ্গে সংসার করবেন।

এ অবস্থায় ওই নববধূর বাবা গ্রাম্য সালিশ ডাকেন। সালিশে হাদিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুল কাদের তালুকদার, ইউপি সদস্য নজরুল ইসলামসহ স্থানীয় প্রভাবশালীরা উপস্থিত ছিলেন। বৈঠকে শাশুড়ি ও জামাতাকে মারধর করা হয়।

এরপর পরিবারের সম্মতিতে স্ত্রীকে তালাক দেন নববিবাহিতার পিতা। পরে তার জামাতাও নববধূকে তালাক দেন। একই সময়ে সবার উপস্থিতিতে জামাতার সঙ্গে শাশুড়ির বিয়ে সম্পন্ন হয়।

এ ব্যাপারে ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, “পুরো কাজটি হয়েছে ওই পরিবারের সম্মতিতে। তবে শাশুড়ি বিয়ে করার ঘটনায় স্থানীয়দের আপত্তি থাকায় গ্রামবাসিদের উপস্থিতিতে তাদের শাস্তি দেওয়া হয়।”

এ প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান আবদুল কাদের তালুকদার বলেন, পরিবারের সকলের সম্মতির বিষয়টি নিশ্চিত হয়ে তিনি বিয়ের সম্মতি দেন।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here