রোববার যুবলীগের বৈঠকে ওমর ফারুক ও নুরুন্নবী চৌধুরীকে না রাখার কথা জানিয়েছেন শেখ হাসিনা

0
117

শুক্রবার বৈঠকটি হওয়ার কথা থাকলেও ওদিন শেখ রাসেলের জন্মদিন থাকায় সময় পরিবর্তন করা হয়েছে।আগামী রোববার গণভবনে বিকেল পাঁচটায় বৈঠকটি অনুষ্ঠিত হবে। যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপিকে বৈঠকে না রাখার কথা জানিয়ে দিয়েছেন শেখ হাসিনা।

বুধবার সকালে যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলে শুক্রবার বৈঠকের সময় জানিয়েছিলেন তিনি।কিন্তু পরবর্তীতে তার একান্ত সহকারী সচিব গাজী হাফিজুর রহমান লিকু হারুনুর রশীদকে ফোন করে তারিখ পরিবর্তনের বিষয়টি জানান।আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও হারুনকে ফোন করে বৈঠকের তারিখ পরিবর্তনের কথা জানান।একই সঙ্গে ওবায়দুল কাদের যুবলীগ সাধারণ সম্পাদককে বলেন, প্রধানমন্ত্রী চান না ওই বৈঠকে ওমর ফারুক (যুবলীগ চেয়ারম্যান) থাকুন।

রোববারের বৈঠকে কারা কারা যাবেন তা ঠিক করতে বুধবারই যুবলীগের উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দ বৈঠক করবেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বৈঠকে থাকবেন না কোনো বিতর্কিত নেতা। জানা গেছে, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ছাড়াও নরুন্নœবী চৌধুরী শাওন বৈঠকে থাকবেন না। শাওনের দুর্নীতি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে
watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here