রাশিফলে জেনে নিন….কেমন যাবে আজকের দিন

0
54

আজ-রবিবার, ৬ ফাল্গুন ১৪২৩, ১৯ ফেব্রুয়ারি ২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
কর্মে উন্নতির খবর আসতে পারে। প্রেমে সমস্যা বজায় থাকবে। নতুন ব্যবসায় উন্নতির যোগ। শিক্ষায় শুভ ফল। আর্থিকযোগে বাধা আসতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আর্থিক লাভের যোগ আছে। যাত্রাযোগে শুভ ফল পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য লাভ। প্রেমে গোপন শত্রুতার যোগ আছে। বিদেশ ভ্রমণ ও বিনোদনের সম্ভাবনা। আর্থিক দিক শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
বিপদে বন্ধুর সাহায্য পাবেন। খরচের জন্য অর্থচিন্তা বাড়তে পারে। সমস্যা থাকলেও ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। বাবা-মায়ের সঙ্গে বিবাদের সম্ভাবনা এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। প্রেম নিয়ে বেশি আলোচনা না করাই ভালো। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
গাড়িচালকদের একটু সাবধান থাকা দরকার। সামাজিক কোন স্থানে কিছু দান করবার জন্য মনে আনন্দ হবে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। পেটের কোনো সমস্যা থাকলে চিকিৎসকের পরামর্শ নেওয়া দরকার। প্রেম নিয়ে পরিবারে সমস্যা দেখা দিতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১ 

সিংহসিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)  
বিভিন্ন কারণে শত্রু ভয় বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য কাজের ক্ষতি হবে। নতুন কোনো প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে। মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। জলপথে বিপদ আসতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
বিলাসবহুল কোনো জিনিসের জন্য খরচ বাড়তে পারে। প্রেম নিয়ে অন্য কারও সঙ্গে বিবাদ হতে পারে। দূর কোনো স্থানে ভ্রমণের যোগ। মাথার যন্ত্রণা কষ্ট দিতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
এমন কিছু ঘটতে পারে যা একটি সারপ্রাইজ। বিপদে অপরের কোনো সহযোগিতা পেতে পারেন। মনে চাঞ্চল্য কাজের মানসিকতা নষ্ট করবে। প্রেম নিয়ে কিছুটা মানসিক চাপ থাকবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: নীল,  শুভ সংখ্যা : ৯ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
কোনো কাজের জন্য উচ্চ ব্যক্তির কাছে প্রার্থনা করতে হতে পারে। আত্মীয়দের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
বিদেশে যাওয়ার কোনো আলোচনা শুরু হতে পারে। বাড়তি টাকা বাড়িতে আসতে পারে। পড়াশোনার জন্য ভালো সুবিধা আসতে পারে। লাভ বাড়তে পারে ব্যবসায়। প্রেম নিয়ে চিন্তা। শুভ দিক পশ্চিম।

শুভ রং :হলুদ, শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
ব্যবসার দিকে কোনো টাকা-পয়সা নিয়ে বিবাদ হতে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। তৃতীয় ব্যক্তির জন্য প্রেম নিয়ে মানসিক চাপ বাড়তে পারে। কঠিন কোনো কাজে সাফল্য আসবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কর্মক্ষেত্রে সামান্য ব্যাপারে বিবাদ শুরু হতে পারে। আর্থিক বিষয় নিয়ে মানসিক চাপ বাড়তে পারে। প্রেমে সাফল্য পাবেন। ভ্রমণের জন্য আলোচনা শুরু হবে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
কোনো লোকের উপর ঘৃণা বাড়তে পারে। কাজের কুশলতা সুন্দর হবে। তবে অর্থ ক্ষতি হতে পারে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। পায়ের যন্ত্রণা বাড়বে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here