শ্রমিক ধর্মঘট শিথিল, ঢাকা-না’গঞ্জে যান চলাচল শুরু

0
52

নতুন সড়ক পরিবহন আইনের প্রতিবাদে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় পরিবহন শ্রমিকদের অঘোষিত ধর্মঘট দুপুর থেকে শিথিল হয়েছে।

দুপুর পৌনে ২টার দিকে পরিবহন শ্রমিকরা অবরোধ শিথিল করলে যানবাহন চলাচল শুরু হয়। এর আগে বুধবার সকাল থেকে মহাসড়কের সাইনবোর্ড এলাকায় এলোপাথাড়ি করে বিভিন্ন যানবাহন ফেলে রেখে অবরোধ সৃষ্টি করে তারা।

সকাল থেকে সড়ক অবরোধ করে রাখলে ঢাকার সঙ্গে নারায়ণগঞ্জসহ ঢাকা-চট্টগ্রাম, ঢাকা- সিলেট সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। দুপুর পৌনে ২টার দিকে  প্রশাসনের হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করে।

এ মহাসড়কে যত সংখ্যক যানবাহন আটকা পড়েছে, এতে দীর্ঘক্ষণ যানজট থাকবে বলে আশংকা করেছেন আটকেপড়া যাত্রীরা।  যানবাহন বন্ধ থাকায় ভোগান্তির শিকার হয় সাধারণ মানুষ। বেশি সমস্যায় পড়ে পরীক্ষার্থী, শিক্ষার্থী ও অফিসগামী লোকজন।

সকাল সোয়া ৬টা থেকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় একদল পরিবহন শ্রমিক সড়কে অবস্থান নেয়। তারা মহাসড়কের দুই পাশে গাড়ি এলোমেলো করে রেখে সড়ক অচল করে দেয়।

সাইনবোর্ড এলাকায় কর্তব্যরত ট্রাফিক পরিদর্শক মো. জিয়াউল করিম জানান, সকাল সোয়া ৬টা থেকে কিছু শ্রমিক রাস্তায় এসে অবস্থান নেয় এবং মহাসড়ক বন্ধ করে দেয়।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here