নিজ বিশ্ববিদ্যালয়ে অবরুদ্ধ ডাঃ জাফরুল্লাহ চৌধুরী

0
67

গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের বাৎসরিক বাজেট পাশ ও মেয়াদ বৃদ্ধি সংক্রান্ত সাধারণ সভায় যোগদান করতে এসে শিক্ষার্থীদের অবরোধের মুখে পড়েছেন গণ বিশ্ববিদ্যালয়ের অন্যতম ট্রাষ্টি ডাঃ জাফরুল্লাহ চৌধুরী।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর ১ টার দিকে গণ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের চার তলার একটি কক্ষে শিক্ষার্থীদের সাথে আলোচনা সভায় তোপের মুখে পরেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা এবং গণ বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের অন্যতম ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের বাৎসরিক বাজেট পাশ ও মেয়াদ বৃদ্ধি সংক্রান্ত সাধারণ সভায় যোগদান করতে এসেছিলেন তিনি।

গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি জুয়েল রানা অন্য শিক্ষার্থী ও ছাত্রনেতাদের নিয়ে এ পদক্ষেপ গ্রহণ করেছেন।

বিশ্ববিদ্যালয়ে বৈধ উপাচার্য নিয়োগের ব্যাপারে আশ্বাস দিয়েও তার কোনো প্রতিফলন শিক্ষার্থীদের সামনে উপস্থাপন করতে না পারায় না এবং বিভিন্ন বিভাগের অনুমোদন সংক্রান্ত জটিলতা নিরসনের বিশ্ববিদ্যালয় প্রশাসনের ফলপ্রসূ ভূমিকা না থাকায় সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে ডাঃ জাফরুল্লাহ চৌধুরীকে অবরুদ্ধ করে রেখেছে গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ও সাধারণ ছাত্র পরিষদের নেতাকর্মীরা বলে জানান ভিপি জুয়েল।

এসময় ঐ কক্ষে ডা: জাফরুল্লাহর সাথে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মর্ত্তুজা আলী বাবু, সিনিয়র সহকারী রেজিস্ট্রার আবু মুহাম্মদ মোকাম্মেল, জনসংযোগ কর্মকর্তা শিরিন সুলতানা সহ বিভিন্ন বিভাগের প্রধানগণ অবরুদ্ধ হয়ে পড়েছেন।

এ সময় কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) মো. জুয়েল রানা জাফরুল্লাহর উদ্দেশ্যে বলেন, আপনি বিশ্ববিদ্যালয়ের সমস্যা নিয়ে নাটক শুরু করছেন। শুধুমাত্র আপনার জন্য বৈধ উপাচার্য, ব্যবসায় প্রশাসন ও ফিজিওথেরাপি বিভাগের সমস্যার সৃষ্টি হয়েছে। আপনি আজ শিক্ষার্থীদের সাথে বসে কোনো সমাধান না দেয়া পর্যন্ত আটক থাকবেন।’

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here