উপজেলা চেয়ারম্যানের বহিষ্কার চান ৬ ইউপি চেয়ারম্যান

0
105

এশীয় উন্নয়ন ব্যাংকের (এডিবি) প্রজেক্টের বরাদ্দ নিয়ে বৈঠকে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানদের সঙ্গে অসদাচরণের অভিযোগ উঠেছে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে আশুগঞ্জ উপজেলা পরিষদ কমপ্লেক্সের কনফারেন্স রুমে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হানিফ মুন্সির বহিষ্কার চেয়ে প্রতিবাদ সভা করেছেন ছয় ইউনিয়নের চেয়ারম্যান। রাত ৮টার দিকে উপজেলার আড়াইসিধা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আড়াইসিধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিমের সভাপতিত্বে সভা বক্তব্য দেন আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাউদ্দিন, তালশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সামা, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজু, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী, তারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইদ্রিস হাসান ও চরচারতলা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাছিমা আক্তার।ভায় বক্তারা বলেন, আশুগঞ্জ উপজেলার জন্য আসা এডিবির একটি প্রজেক্টের অর্থ বরাদ্দ বৈঠকে উপজেলা নির্বাহী অফিসার নাজিমুল হায়দারের উপস্থিতিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান হানিফ মুন্সি আমাদের চেয়ারম্যানদের সঙ্গে অসদাচরণ করেন। এ সময় ইউএনও আমাদেরকে রুম থেকে চলে যেতে বলেন। পরে চলে যাওয়ার সময় হানিফ মুন্সির ভাতিজা পায়েল মুন্সি আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি দেন। এ ঘটনায় হানিফ মুন্সির বহিষ্কার দাবি করছি আমরা। তাকে বহিষ্করা না করা পর্যন্ত উপজেলা পরিষদের কোনো কার্যক্রমে অংশগ্রহণ করব না।

তবে আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হানিফ মুন্সি বলেন, বৈঠকে চেয়ারম্যানদের সঙ্গে কোনো অসদাচরণ করা হয় নি। বরাদ্দের বিষয়ে আইনে যা আছে তাই হবে বলে আমি জানিয়েছি।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here