সুইসাইডাল নোটে যা লিখেছিলেন সালমান শাহ্

0
72

বাংলা চলচ্চিত্রের কালজয়ী চিত্রনায়ক সালমান শাহ্ খুন হননি, তিনি আত্মহত্যা করেছেন। দীর্ঘ তিন বছর দুই মাস তদন্ত শেষে সোমবার দুপুরে এমনটাই জানিয়েছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সালমানের আত্মহত্যার পক্ষে এসময় বেশকিছু তথ্য উপাত্তের কথাও জানানো হয় সংস্থাটির পক্ষ থেকে। এরমধ্যে একটি হলো সালমানের সুইসাইডাল নোট!

পিবিআই হেড কোয়ার্টার্সে এ বিষয়ে সংস্থাটির প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার বলেন,  ‘সিআইডি তদন্তকালে সামিরার কাছ থেকে এই সুইসাডাল নোটটি উদ্ধার করে। সেটি সালমানের প্যান্টের পকেট থেকে উদ্ধার করা হয়।’

সালমান সুইসাইডাল নোটে লিখেন, আমি চৌ. মো. শাহরিয়ার। পিতা কমরুদ্দীন আহমেদ চৌধুরী। ১৪৬/৫, গ্রীণ রোড ঢাকা #১২১৫ ওরফে সালমান শাহ। এই মর্মে অঙ্গিকার করছি যে- আজ অথবা আজকের পরে যে কোনো দিন। আমার মৃত্যু হলে তার জন্য কেউ দায়ী থাকবে না। সেচ্ছায়, স্বজ্ঞানে, সুস্থ মস্তিষ্কে আমি আত্মহত্যা করছি।’

এদিকে সালমান শাহ্’র আত্মহত্যার কারণ জানিয়ে পিবিআইয়ের পক্ষ আরো জানানো হয়, সালমান শাহ্ ও চিত্রনায়িকা শাবনূরের অতিরিক্ত অন্তরঙ্গতা, স্ত্রী সামিরার সঙ্গে দাম্পত্য কলহ, মাত্রাধিক আবেগ প্রবণতার কারণে একাধিকবার আত্মঘাতী হওয়ার বা আত্মহত্যার চেষ্টা, মায়ের প্রতি অসীম ভালোবাসা, জটিল সম্পের্কর বেড়াজালে পড়ে পুঞ্জিভূত অভিমানে রূপ নেওয়া এবং সন্তান না হওয়ায় দাম্পত্য জীবনে অপূর্ণতা।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here