করোনার এই সময়ে যে সকল ক্লিনিক বন্ধ আছে তা যেন আর খুলতে না পারে – মাহবুব-উল আলম হানিফ

0
57

করোনার এই সময়ে যে সকল ক্লিনিক বন্ধ আছে তা যেন আর খুলতে না পারে। সেই সাথে করোনার ভয়ে যে সকল ইন্টার্নি চিকিৎসক অনুপস্থিত তাদের তালিকা তৈরী করুন। কুষ্টিয়া সিভিল সার্জনকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি’র নির্দেশ।
শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ আরো বলেন, করোনাভাইরাস নিয়ে সারা বিশ্বের মানুষ আতঙ্কিত। কারণ ইতোমধ্যে করোনাভাইরাসে লাখ লাখ মানুষ আক্রান্ত হয়েছে, ৫০ হাজারের অধিক মানুষ মারা গেছে। বাংলাদেশে করোনাভাইরাস মহামারি আকারে না আসলেও আমরা কিন্তু শঙ্কিত আছি। করোনাভাইরাস রোধ করার প্রথম কাজ হচ্ছে ঘরে থাকা, অন্যের সংস্পর্শ থেকে মুক্ত থাকা। করোনাভাইরাসের বৈশিষ্ট্য হলো এক দেহ থেকে আরেক দেহে সংক্রমিত করা। তাই সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। এই দুর্যোগ থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রী আমাদের বিভিন্ন নির্দেশনা দিয়েছেন। যাতে আমরা রক্ষা পেতে পারি।
এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম ও মেডিকেল কলেজের অধ্যক্ষসহ প্রশাসনের কর্তাব্যক্তিরা উপস্থিত ছিলেন।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here