ভারতফেরত তাবলীগের মুরব্বিরা হোম কোয়ারেন্টাইনে

0
45

ভারতফেরত তাবলীগ জামাতের ৪৪ জনকে বেনাপোল পৌর কমিউনিটি সেন্টারে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সোমবার সকালে তারা পেট্রাপোল চেকপোস্ট দিয়ে বেনাপোল ইমিগ্রেশনে প্রবেশ করে।

তাবলীগের মুরব্বিরা দিল্লি মারকাজসহ বিভিন্ন এলাকায় দাওয়াতের কাজে ছিলেন বলে জানা যায়। বেনাপোল ইমিগ্রেশন স্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী জানান, ভারত ফেরত ৪৪ জন বাংলাদেশির স্বাস্থ্য পরীক্ষা করে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। সন্দেহভাজন কাউকে পাওয়া যায়নি। তবে প্রত্যেকের পৃথক নমুনা সংগ্রহ করে অধিকতর নিশ্চিত হবার জন্য ঢাকায় নমুনা পাঠানো হবে।
উপজেলা সহকারি কমিশনার খোরশেদ আলম চৌধুরি বলেন, কমিউনিটি সেন্টারে পর্যাপ্ত জায়গা রয়েছে। ৩য় তলা সেন্টারটিতে যাত্রীদের কোন সমস্যা হবে না। বৈদ্যুতিক পাখা, প্রয়োজনীয় বাথরুম থাকায় জায়গাটি অনেক ভালো। আজ থেকে ভারতফেরত সকল যাত্রীকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আগতদের সব ধরনের সাপোর্ট দেয়া হবে।

এদিকে পৌর কমিউনিটি এলাকার লোকজন তাদের এলাকায় কোয়ারেন্টাইন ক্যাম্প করার ঘটনায় সকাল থেকে জড়ো হয়ে বিক্ষোভ করছে। কমিউনিটি সেন্টার লাগোয়া বাড়ির মালিক মফিজুর রহমান স্বজন জানান, ভারতফেরত করোনা ভাইরাস সন্দেহজননদের এখানে রাখার কারণে মানুষের মধ্যে ভীতি ছড়িয়ে পড়েছে। কেউ আক্রান্ত থাকলে এলাকায় তা সংক্রামিত হবে। বেনাপোল বন্দরকে বাঁচানোর স্বার্থে নবনির্মিত বেনাপোল বাস টার্মিনালকে কোয়ারেন্টাইন সেন্টার হিসাবে ব্যবহারের জন্য তিনি প্রশাসনের নিকট অনুরোধ জানান।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here