বেনাপোল পৌর বিয়ে বাড়ি আজ হতে কোয়ারেন্টাইন সেন্টার।

0
62

রুবেল,বেনাপোল সীমান্ত থেকে:আজ একটি উন্নতমানের স্বাস্থ্যসেবার অভাব বোধ করছে বেনাপোল এলাকা বাসী। যেখানে হাজার হাজার মানুষের ভারত-বাংলাদেশ যাওয়া আসার এই বেনাপোলে স্থল বন্দর বেনাপোল । হাজার হাজার কোটি টাকা রাজস্ব আদায় হয় বেনাপোলে। অথচ নেই এখানে হাসপাতাল সহ ভালো চিকিৎসার মান।

জনবহুল আন্তর্জাতিক এই জনপদে সংলগ্নে কোয়ারান্টাইন (স্টে হোম সেন্টার) করা কতটা যুক্তিসঙ্গত একটু ভাবার বিষয়।

আজ ভারত ফেরত বাংলাদেশী পাসপোর্ট যাত্রী সু-দিক বিবেচনাধীনে যশোর জেলা প্রশাসক জনাব শফিউল আরিফ মহোদয় ও বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা, বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন ও শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব পুলক কুমার মন্ডল এর উপস্থিতিতে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। তারা এই যশোর জেলার উচ্চপদস্থ কর্মকর্তা তাদের সিদ্ধান্তে জনমনে জন্য ইতিবাচক হবে বলেই আস্থা রাখছে এলাকা সচেতন মহল ।

বিগত সময়ে নৌ পরিবহন মন্ত্রী স্থল বন্দর আন্তর্জাতিক বাস টার্মিনালে উদ্বোধন কালে এই হাসপাতাল আশ্বাস দিলে তা এখনও পর্যন্ত হয়নি।
তাই মমতা ময়ী মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিকট বেনাপোল বাসীর আবেদন, বেনাপোলবাসীকে একটি আধুনিক মানের হাসপাতাল ও ভালো চিকিৎসার মানের মধ্যে, জন সেবায় উপহার দিবেন বলে আশা করেছে সকল পেশার মানুষ।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here