চাল চুরি নিয়ে কথা বলায় উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকি

0
107

যশোরের মণিরামপুর উপজেলা চেয়ারম্যান যুব মহিলা লীগ নেত্রী নাজমা খানমকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে থানায় জিডি করা হয়েছে। গত রোববার রাতে আওয়ামী লীগ নেতা জিএম মজিদের মোবাইল ফোন থেকে নাজমা খানমের ব্যক্তিগত মোবাইল ফোনে এ হুমকি দেয়া হয় বলে অভিযোগে উল্লেখে করা হয়েছে।

এ ঘটনায় নাজমা খানম নিরাপত্তা চেয়ে থানায় একটি জিডি করেছেন।  অভিযোগের বিষয়ে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গত ৪ এপ্রিল উপজেলার বিজয়রামপুর ভাই ভাই রাইস মিলের গুদাম থেকে সরকারি চাল জব্দের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সাংবাদিকদের সঙ্গে কথা বলায় এ হুমকি দেয়া হয়েছে বলে জানান নাজমা খানম। উপজেলা চেয়ারম্যান নাজমা খানম জানান, রোববার রাতে জিএম মজিদের মোবাইল নম্বর থেকে তার ব্যক্তিগত মোবাইলে ফোন করে সরকারি ৫৫৫ বস্তা চাল আটকের ঘটনায় একটি বেসরকারি চ্যানেলে সাক্ষাৎকার দেয়াকে কেন্দ্র করে তাকে অকথ্যভাষায় গালিগালাজের পর হত্যার হুমকি দেয়া হয়।

এ ব্যাপারে জীবনের নিরাপত্তা চেয়ে  ওই রাতেই মণিরামপুর থানায় একটি জিডি (জিডি নম্বর ৪) করা হয়েছে বলে জানান তিনি। অবশ্য সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জিএম মজিদ হত্যার হুমকি দেয়ার অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে তিনি মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন, আর তা নিয়ে তার সাথে কথা হয়েছে। মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম জানিয়েছেন, জিডির পর বিষয়টি তদন্তের জন্য এসআই আবদুর রহমানকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।এস আই আবদুর রহমান জানান, ইতোমধ্যে তদন্তকাজ শুরু হয়েছে।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here