ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ে প্রবেশে, শতাধিক যাত্রীসহ গাড়ি আটক

0
88

হাসিবুল ইসলাম হাসিব ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে সরকারি নির্দেশ অমান্য করে অবৈধ্যভাবে গাড়ি নিয়ে প্রবেশের সময় শতাধিক যাত্রীসহ ১৪ টি গাড়ি আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (৯মার্চ ) ভোর রাত থেকে সকাল পর্যন্ত ১টি বড় বাস, ১টি এম্বুলেন্স, ৪টি মাইক্রোবাস, ৫ টি পিকআপ ভ্যান, ৩ টি প্রাইভেটকার ঢাকা থেকে প্রায় শতাধিক যাত্রী নিয়ে ঠাকুরগাঁওয়ের ২৯ মাইল সীমান্তে প্রবেশ করলে তাদের আটক করে সদর থানা পুলিশ।এ সময় অভিযান চালিয়ে আটক করেন, ঠাকুরগাঁও এর অতিরিক্ত পুলিশ সুপার আবু তাহের মোঃ আব্দুল্লাহ, সদর অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম, তদন্ত ওসি গোলাম মর্তুজাসহ সঙ্গীয় ফোর্স। সে সময় চালকগন-কে ত্রিশ হাজার টাকা জরিমানা করা হয়।জানা যায়, ঢাকা, নারায়ণগঞ্জ ও বিভিন্ন বিভাগীয় শহর থেকে ঠাকুরগাঁওয়ে বিপুল পরিমানের লোকজন সরকারি নির্দেশ অমান্য করে প্রবেশ করতেছে। পরে তাদের আটক করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাদের শরীরের তাপমাত্রা দেখেন। এর কিছুক্ষণ পর উপজেলা নির্বাহী অফিসার এসে প্রত্যেক যাত্রীকে জগন্নাথপুর এলাকায় যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ কেন্দ্রে হোম কেয়ারন্টেনে নেন। ইতিমধ্যে উপজেলা নির্বাহী অফিসার জেলা প্রশাসকে এ-বিষয়টি অবগত করেন। উনার নির্দেশনা এখন থেকে কোন যানবাহন ঠাকুরগাঁওয়ে প্রবেশ করতে পারবে না বলে জানান। তবে বেশ কিছু যাত্রী বাড়ি গেলেও উপজেলা নির্বাহী অফিসার তাদের হোম কেয়ারন্টেনে নিয়েছেন।
পরে সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আব্দুল্লাহ আল মামুন ১৪ জন গাড়ি চালককে প্রত্যেকে ৫ হাজার টাকা করে জরিমানা করেন। সেইসঙ্গে ঢাকা থেকে আসা ৯০ জনকে জেলা যুব উন্নয়ন কার্যালয়ে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন “নিউজ এমটিভি” কে জানান, এই শতাধিক যাত্রী ঢাকা থেকে অবৈধভাবে ঠাকুরগাঁওয়ে প্রবেশ করছিল। তাদের আটক করা হয়েছে। তাদের ৯০ জন কে জেলা যুব উন্নয়ন কার্যালয়ে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এবং সদর হাসপাতালের চিকিৎসকরা তাদের পরীক্ষা করছেন।এবং গাড়ি চালককে প্রত্যেকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। আটককৃত সকল যানবাহন-কে পুলিশ লাইনে রাখার নির্দেশ দেন। পরবর্তীতে কেউ ঢাকা থেকে আসলে একই ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here