ভোটের স্লিপ ঘরে ঘরে গিয়ে দিতে পারলে ত্রাণ কেন নয়?

0
73

করোনাভাইরাস পরিস্থিতিতে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন দিন আনা দিন খাওয়া মানুষ। বাংলাদেশ সহ বহু দেশে লাখ লাখ মানুষ পড়েছেন বিপাকে। একে তো কাজ নেই, হাতে কোনও জমানো টাকা নেই। সকালে ওঠার পর থেকে চিন্তা, আজ খাবেন কী!

বাংলাদেশে বিপাকে পড়া মানুষদের সরকারিভাবে সহায়তা করা হচ্ছে। এছাড়া ব্যক্তি পর্যায়ে এবং বেসরকারি সংগঠন থেকেও অনেকে দুস্থ মানুষদের পাশে দাঁড়াচ্ছেন। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন তার মধ্যে একজন। নিজের উদ্যোগে মাঠে নেমে দুস্থ মানুষদের খাবার বিলি করেছেন তিনি।

রুবেল হোসেন এবার সকলের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ একটি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন। তিনি বলেছেন, সরকারি অনুদান ঘরে ঘরে গিয়ে নয় কেন? কারণ, অনেক ক্ষেত্রেই দেখা যাচ্ছে, ত্রাণ নেয়ার জন্য এক জায়গায় শতশত মানুষ জড় হচ্ছেন। কিন্তু করোনা মোকাবেলায় করণীয়র মধ্যে রয়েছে এক জায়গায় অনেক মানুষ জড় না হওয়া।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রুবেল হোসেন লিখেছেন, ‘সমালোচনা বাদ দিন। দেশ এখন সংকটময় মুহূর্তে। এই দেশ আপনার আমার সকলের। নিম্ন আয়ের মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিতে হবে। ভোটের সময় ভোটের স্লিপ যদি ঘরে ঘরে গিয়ে দিয়ে আসতে পারেন? তাহলে সরকারি অনুদান ঘরে ঘরে গিয়ে নয় কেন?’

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here