খুলনায় ১৮৭ জনের করোনা নমুনা পরীক্ষায় এক যুবকের পজেটিভ

0
89

খুলনা ব্যুরো : খুলনা মেডিকেল কলেজে পিসিআর ল্যাবে শুক্রবার ১৮৭টি টেষ্টে একজনের জনের নমুনা পরীক্ষার ফল পজেটিভ হয়েছে।
গোপালগঞ্জ থেকে আসা পবিত্র কুমার (২৭ ) এক যুবকের নমুনা পজেটিভ ধরা পড়ে মেডিকেলে। পবিত্র কুমার কিডনী রোগে আক্রান্ত ছিলেন। এদিকে খুলনা সহ বিভিন্ন জেলা ও উপজেলার এ পর্যন্ত পিসিআর মেশিনে ৩০১৮ জন রোগীর নমুনা পরীক্ষা করা হয়েছে ।
খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ মেহেদী নেওয়াজ জানান, শুক্রবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর মেশিনে ১৮৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে পবিত্র কুমার (২৭ ) এক যুবকের নমুনা রির্পোট পজিটিভ আসে । করোনা ভাইরাসে আক্রান্ত পবিত্রকে দ্রুত চিকিৎসার জন্য খুলনা করোনা হাসপাতারে ভর্তি করা হয়েছে।

খুমেক হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ও করোনা মুখপাত্র ডাঃ শৈলেন্দ্রনাথ বিশ্বাস, জানান,গতকাল বৃহঃপতিবার সকালে গোপালগঞ্জ জেলার মোকসেদপুর অধিবাসী, পবিত্র কুমার কিডনী রোগে আক্রান্ত হয়ে খুলনা মেডিকেলে ভর্তি হয়। পরে তাকে হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশনে চিকিৎসাধীর জন্য নেওয়া হয়।
পবিত্র এর নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়। শুক্রবার দুপুরে তার নমুনা পরীক্ষায় করোন ভাইরাসের পজেটিভ ধরা পরে। পবিত্রকে দ্রুত খুলনা করনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, এ পর্যন্ত খুলনা পিসিআর মেশিনে ২৮ জনের করোনা সনাক্ত হয়েছে। এর মধ্যে খুলনা জেলায় ১৬ জন । মৃত্যু হয়েছে ২ জনের । একজন সুস্থ হয়েছেন । এছাড়া খুলনা করোনা ডেটিকেটেড হাসপাতালে ৫ জন চিকিৎসাধীন রয়েছে ।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here