ঠাকুরগাঁওয়ে ৪শত দুস্থ্য পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে ‘গড়েয়া তরুণ সমাজ ’

0
110

হাসিবুল ইসলাম হাসিব ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় গড়ায়াতে ‘ গড়েয়া তরুণ সমাজ’ নামের একটি সামাজিক সেচ্ছাসেবী সংগঠন গড়েয়ায় ৪ শতাধিক কর্মহীন ও অসহায় মানুষকে ঈদ সামগ্রী উপহার দিয়েছেন।

শুক্রবার (২২মে) বিকাল ৫ টায় সদর উপজেলায় গড়েয়া হাটের মুজাহিদুর রহমানের মিলের চাতালে সামাজিক ও শারীরিক দুরুত্ব বজায় রেখে ঈদ উপহার সামগ্রী তুলে দেন গড়েয়া তরুণ সমাজ সংগঠনের সদস্যরা।
এ ঈদ সামগ্রী হিসেবে প্রত্যেককে পাঁচ কেজি চাল,তেল ,সেমাই,দুধ, চিনি,কাপড় কাঁচা সাবান,লাক্স সাবান ও আলু প্রদান করা হয়।
এসময় গড়েয়া তরুণ সমাজ সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও শান্ত কস্মেটিক্স এন্ড গিফ্ট হাউস প্রোঃ এনামুল হক শান্ত বলেন, সমগ্র পৃথিবী আজ করোন ভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে, মানুষ আজ বাইরে বের হতে পারছে না। তাই সকল পেশা শ্রেণির মানুষ কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে। দেশের এই ক্রান্তিলগ্নে সরকারের পাশাপাশি আমরা কিছু তরুণ ছেলেরা আমাদের নিজস্ব অর্থায়নে আপনাদের জন্য সামান্য কিছু ঈদ উপহার সামগ্রী আপনাদের হাতে তুলে দিতে পেরে আমরা আনন্দিত।

আর ঈদ উপহার সামগ্রী পেয়ে আনন্দিত সাধারণ মানুষ। এসময় উপহার নিতে আসা নাম প্রকাশের অনিচ্ছুক এক ব্যক্তি “নিউজ এমটিভি” কে বলেন , আমার ঘরে তেমন কিছুই নেই খাওয়ার মতো । এ উপহার সামগ্রী পেয়ে আমার অনের উপকার হলো । পরিবার নিয়ে একটু হলেও সস্থির পাবো । ঈদের দিন একটু সেমাই খেতে পারবো ।

এসময় উপস্থিত ছিলেন , গড়েয়া ইউনিয়ন চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ রেদো, গড়েয়া তরুন সমাজের উপদেষ্টা ইসরাফিল আহম্মেদ,বিশিষ্ট সমাজ সেবক রুহুল ইসলাম শাহ,গড়েয়া তরুন সমাজ সংগঠনের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মিল্টন,সহ-সভাপতি নাজমুজ শাহ, সহ-সভাপতি কাইউম সহ সকল সদস্য গণ উপস্থিত ছিলেন।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here