প্রণোদনার টাকা আত্মসাৎ করে উল্টো প্রধানমন্ত্রীকে নিয়েই কটূক্তি!

0
82

পঞ্চগড়ে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়,গরীব,শ্রমজীবি মানুষদের জন্য ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রী প্রদত্ত প্রণোদনার টাকা আত্মসাৎ এর অভিযোগে মের্সাস স্বপন ইলেকট্রনিক্সের মালিক হুসেন আলী (৩২) নামে এক বিকাশ এজেন্টকে আটক করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম রব্বানী।

মঙ্গলবার (২৬ মে) বিকেলে জেলার সদর উপজেলার সদর ইউনিয়নের জগদল বাজারের নিজ দোকান হতে আটক করা হয় তাকে। আটককৃত বিকাশ এজেন্ট হুসেন আলী ঐ ইউনিয়নের সরদার পাড়া এলাকার মোঃ শুকুরু মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায় , প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে প্রনোদনার ২৫০০ টাকা রবিবার রাতে নিজ বিকাশ একাউন্টে পান সদর উপজেলার সদর ইউনিয়নের সরদার পাড়া গ্রামের হামিদুল ইসলামের স্ত্রী সাবিনা ইয়াসমিন (৩২)। পরে সেই টাকা তোলার জন্য সাবিনা ইয়াসমিন জগদল বাজারের মের্সাস স্বপন ইলেকট্রনিক্সের মালিক ও বিকাশ এজেন্ট হুসেন আলীর দোকানে আসেন।

পরে হুসেন আলী ২০ মিনিট ধরে সাবিনা ইয়াসমিনের মোবাইল চাপেন ও বিকাশ পাসওয়ার্ড জানতে চান। পরে হুসেন আলী সাবিনা ইয়াসমিনকে জানান তার বিকাশ একাউন্টে কোন টাকা আসেনি এবং পরে সে উল্টো প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করেন।

এরপর সাবিনা স্থানীয় কয়েকজনকে বিষয়টি জানান তারা সাবিনার মোবাইল চেক করে দেখেন গোপনে বিকাশে আসা প্রনোদনার টাকা তুলে নিয়েছেন বিকাশ এজেন্ট হুসেন আলী। পরে সাবিনা ইয়াসমিন বিষয়টি ইউপি সদস্য আজিজার রহমানকে জানান।

তিনি এ বিষয়টি নিয়ে স্থানীয়রা বিকাশ এজেন্ট হুসেন আলীর উপর ক্ষুব্ধ হন। খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পৌছান সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম রব্বানী। পরে তিনি টাকা আত্মসাৎ এর অভিযোগ পেয়ে বিকাশ এজেন্ট হুসেন আলীকে আটক করে পঞ্চগড় সদর থানায় নিয়ে আসেন।

অভিযোগকারী নারী সাবিনা ইয়াসমিন বলেন, আমি বিকাশে টাকা পাই রবিবার রাতে। পরে টাকা তোলার জন্য হুসেনের দোকানে আসলে সে আমাকে বলে আমার মোবাইলে টাকা আসেনি মেসেজ এসেছে। আমি তাকে বলি টাকাও এসেছে। সে আমাকে বলে যা তোর শেখ হাসিনার কাছে টাকা চা গিয়ে। সে প্রধানমন্ত্রীকে নিয়ে আরো খারাপ খারাপ কথা বলে।

বিষয়টি আমি ইউপি সদস্য সহ স্থানীয়দের জানালে তারা সহ আমি আবার হুসেনের দোকানে আসি।পরে আমাদের দেখে হুসেন দ্রুত তার দোকান হতে সটকে পড়ে। যারা আমার মত অসহায় গরীবের টাকা আত্মসাৎ করে তাদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করছি।

পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম রব্বানী জানান, আমি অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। পরে অভিযোগের সত্যতা পেয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি এবং অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে এসেছি। তার বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে কটূক্তি ও প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here