নদীতে গোসল করতে গিয়ে ঠাকুরগাঁওয়ের ২ স্কুল ছাত্রের নিখোঁজের পর, লাশ উদ্ধার

0
113
হাসিব ঠাকুরগাঁও  প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের ২ স্কুল ছাত্র পার্শ্ববর্তী জেলা দিনাজপুরের খানসামা উপজেলার আত্রাই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। পরে তাদের মরদেহ উদ্ধার করেছে  ফায়ার সার্ভিসের ডুবুরী দল।
২৯ মে শুক্রবার দুপুরে খানসামা উপজেলার আলোকঝাড়ি ইউনিয়নের জয়গঞ্জ খেয়াঘাটে আত্রাই নদীতে এ ঘটনা ঘটে।
নিহতরা  ছাত্ররা হলেন,,ঠাকুরগাঁও  সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের রেজাউল ইসলামে৮ ছেলে  নাইম ইসলাম (১৬) দশম শ্রেণির ছাত্র এবং একই এলাকার নাজমুল ইসলামের  ছেলে, দ্বাদশ শ্রেণির ছাত্র সৌরভ ইসলাম (১৮)।
স্থানীয় ও পুলিশ সূত্রমতে ২৯ মে শুক্রবার দুপুরের ১ টার দিকে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার গড়েয়া এলাকার ৮জন ছাত্র জয়গঞ্জ খেয়াঘাটে বেড়াতে এসে আত্রাই নদীতে গোসল করতে নামে। এরপর  গোসল করা শেষে  দুই বন্ধুকে খোঁজাখোজি করে না পেয়ে, খেয়াঘাটের লোকজনকে জানালে তারাও খোঁজাখোজি করে। পরে ইউএনকে জানালে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল
দীর্ঘ চারঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে বিকাল ৪ টার দিকে একজনের মরদেহ এবং সাড়ে ৫ টার দিকে আরেকজন ছাত্রের মরদেহ উদ্ধার করেছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার,মোঃ ইয়ামিন হোসেন, খানসামার থানার ওসি শেখ কামাল হোসেন,ফায়ার স্টেশনের টিম লিডার নজরুল ইসলাম সহ ঝাড়বাড়ীর সচেতন ব্যক্তি বর্গ।
খানসামা থানার অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন বলেন, উদ্ধারকাজে ফায়ার সার্ভিসের ডুবুরী বাহিনীর পাশাপাশি থানা পুলিশের সদস্যরা উদ্ধার কাজ চালিয়ে নিখোঁজ ছাত্রদের মরদেহ উদ্ধার করে তাদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here