চকরিয়ায় বয়োবৃদ্ধকে নির্যাতনকারী সেই যুবলীগ নেতা বহিষ্কার

0
118

চকরিয়ায় চাঞ্চল্যকর ঘটনা বয়োবৃদ্ধকে উলঙ্গ করে নির্যাতনকারী সেই যুবলীগ নেতাকে দল থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। আওয়ামী যুবলীগ ঢেমুশিয়া ইউনিয়ন শাখার সভাপতি সেলিম রেজা মিটু ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রমিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মঙ্গলবার (২ জুন) স্বাক্ষরিত এক বহিষ্কারাদেশ থেকে জানা যায়- যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল দল। এখানে দলের নাম ব্যবহার করে উশৃংখলতা করলে কাউকে ছাড় দেওয়া হয়না।

ঢেমুশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সদস্য আনছার আলম দলীয় দাপট দেখিয়ে প্রবীন মুরব্বি ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ও কাউন্সিলর নুরুল আলমকে প্রকাশ্যে দিবালোকে লুঙ্গী টেনেহিঁচড়ে নেংটা করে মারধর পূর্বক চরম অপদস্ত করেন। তাই দলীয় সিদ্ধান্ত মোতাবেক তাকে ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

ঘটনাসুত্রে জানা গেছে, গত ২৪ এপ্রিল ঢেমুশিয়া ইউনিয়নের ছয় কুড়িটিক্কা এলাকায় যুবলীগ নেতা আনছার আলম কর্তৃক নির্যাতনের এ ঘটনাটি মোবাইল ক্যামরায় ভিডিও ধারণ করা হয়। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করলে এটি ভাইরাল হয়ে যায়। ভিডিওতে এ হৃদয়বিদারক দৃশ্য দেখে প্রশাসনসহ সাধারণ মানুষের হৃদয়কে নাড়া দিয়েছে।

এনিয়ে এলাকাবাসীর মাঝেও তীব্র ক্ষোভ প্রতিক্রিয়া বিরাজ করে। ওই ঘটনার পর গত ৩১ এপ্রিল বৃদ্ধ নুরুল আলমের ছেলে আশরাফ হোসাইন বাদি হয়ে জড়িত ৮ জনকে আসামী করে চকরিয়া থানায় এজাহার দায়ের করা হয়।

ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আলম জিকু বলেন, তুচ্ছ একটি ঘটনার জের ধরে বয়স্ক নুরুল আলমের সাথে এমন অমানবিক আচরণ দুঃখজনক। এলাকায় সবাই ওনাকে খুব সম্মান করে। কিছু চিহ্নিত সন্ত্রাসী ঘটনাটি ঘটিয়েছে। বিষয়টি আমাকে অবগত করলে আমি থানায় এজাহার দেয়ার পরামর্শ দিই।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় ভুক্তভোগির ছেলে একটি এজাহার দিয়েছে বলে শুনেছি। এ জাহারটি হাতে আসলে ব্যবস্থা নেয়া হবে।

চকরিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) কাজী মোঃ মতিউল ইসলাম বলেন, বিষয়টা আমি ফেসুবকে দেখেছি। ঘটনার বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য আমি ওসিকে নির্দেশ দিয়েছি।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here