নাসিরনগরে টর্নেডোয় ক্ষতিগ্রস্তদের পাশে এমপি সংগ্রাম – নগদ টাকা ও টিন বিতরণ

0
159
?
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় আকস্মিক টর্নেডোর আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্থ ১০৬ টি পরিবারকে নগদ টাকা ও টিন বিতরণ করেছেন স্থানীয় সংসদ ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম।
রোববার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে নাসিরনগর সদর ও বুড়িশ্বর ইউনিয়নের বিভিন্ন গ্রামের ক্ষতিগ্রস্থদের জন্য বরাদ্দকৃত ২০০ বান টিন ও প্রতিজনের জন্য ৬ হাজার টাকা করে নগদ ৮ লাখ টাকা বিতরণ করা হয়।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. রাফিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তারসহ স্থানীয় নেত্রীবৃন্দ ও এলাকার সন্মানিত ব্যাক্তিবর্গ  উপস্থিত ছিলেন।
পরে স্থানীয় সাংসদ ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ক্ষতিগ্রস্থ গ্রাম পরিদর্শন করেন এবং এলাকাবাসির সঙ্গে কথা বলেন।
গতকাল শনিবার সকালে কয়েক মিনিটের টর্নেডোতে নাসিরনগর সদর ইউনিয়নের পশ্চিম পাড়া, গাংকুল পাড়া মহাকাল পাড়া ও বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল, শ্রীঘর, বেনীপাড়া এলাকার শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। এসময় আশুরাইল গ্রামের বাসিন্দা সোহেল আহমেদ মারা যান।
watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here