ঠাকুরগাঁওয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা , গ্রেফতার ২

0
54
 হাসিবুল ইসলাম হাসিব ,ঠাকুরগাঁ প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর  উপজেলার খামার ভোপলা গ্রামে আম খাওয়ার কথা বলে ৭ বছরের এক শিশুকে  ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার ১৫ জুন সকাল ১১:৩০ মিনিটে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়ায়া ইউনিয়নের খামার ভোপলা গ্রামের মোমেনের মেয়ে  ২ শ্রেণির মাদ্রাসার  ছাত্রী বাবলির সাথে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় অভিযুক্ত মো. আব্দুল হাই (৫৫) বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হলে পুলিশ তাকে না পেয়ে, আসামির দুই ছেলেকে গ্রেফতার করে  ।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৫ জুন) ১১:৩০ মিনিটে শিশুটি টিভি দেখার জন্যে তার ফুফুর বাসায় গেলে আব্দুল হাই শিশুটিকে আম খাওয়ার কথা বলে নিজ বারিতে নিয়ে যায়, সেখানে তাকে ধর্ষনের চেষ্টা করলে শিশুটি চিৎকার করলে পাশে থাকা এক মহিলা জানালা দিয়ে, শিশুটি ও ধর্ষক দুজনেই বিবস্ত্র অবস্থায়  দেখতে পায় ।পরে বিষয়টি জানাতে পেরে শিশুর নানি ও পিতা ঠাকুরগাও আধুনিক সদর হাসপাতালে শিশুটিকে ভর্তি করেন। এ এঘটনায় ধর্ষকের শাস্তি দাবি করেন স্থানীয়রা।
 সদর থানার ওসি জানান,এ ঘটনায় আব্দুল হাই এর বিরুদ্ধে মামলা দায়ের করা হলে মঙ্গলবার রাতেই আসামির দুই ছেলে  মানিক ও রমজানকে  গ্রেফতার করেছে পুলিশ।
watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here