ঠাকুরগাঁওয়ে গোসল করতে গিয়ে ২ স্কুলছাত্রের মৃত্যু

0
155
হাসিব ঠাকুরগাঁও প্রতিনিধি :ঠাকুরগাঁওয়ের হরিপুরে বন্যার পানিতে গোলস করার সময় হামিদুর (১৫) ও রহিত (১২) নামে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।
  রবিবার (২৮জুন) হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের শিহিপুর মৌজার গন্দর ব্রীজ নামক স্থানে এ ঘটনাটি ঘটে।
নিহতরা হলো,হামিদুর রহমান(১৫) রনহট্টা গ্রামের মৃত আলমের দর্জির ছেলে। সে রনহট্টা চৌরঙ্গী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পাস করেছে এবং রহিত (১২) নারগুন গ্রামের সোহাগের ছেলে। সে রনহট্টা চৌরঙ্গী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।
 জানাগেছে, শিহিপুর-গন্দর ব্রীজের পশ্চিম পার্শ্বে কয়েকজন ছেলে পানির মধ্যে ফুটবল খেলছিল আর গোসল করতেছিল। এসময় হামিদুর ও রহিত নামে দুইজন পানির স্রোতে গভীর পানিতে তলিয়ে যায়। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধারের জন্য চেষ্টা চালানো হয়। ঘটনার কিছুক্ষনের মধ্যে হামিদুরের লাশ উদ্ধার করা হলেও রহিতের লাশ গভীর পানিতে তলিয়ে যায়।
পরে রানীশংকৈল ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তার দ্রুত ঘটনাস্থলে আসে। তবে তাদের সাথে ডুবুরি দল না থাকার কারণে তারা উদ্ধার কাজে সহযোগিতা করতে পারেনি। বিকাল ৪টার সময় স্থানীয়দের সাহায্যে রহিতের লাশ উদ্ধার করে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে,৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনি।
তিনি বলেন,তারা পানির মধ্যে ফুটবল খেলছিল আর গোসল করতেছিল। এসময় হামিদুর ও রহিত নামে দুইজন পানির স্রোতে গভীর পানিতে তলিয়ে যায়।পরে স্থানীয়দের সাহায্যে তাদের লাশ উদ্ধার করাহয়।
watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here