ঠাকুরগাঁওয়ে দুই চিকিৎসকের লাইসেন্স না থাকায় জরিমানা

0
117

 

হাসিবুল ইসলাম হাসিব, ঠাকুরগাঁওপ্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে সদর উপজেলায়  চিকিৎসকের  সঠিক ড্রাগ লাইসেন্স দেখাতে না পারায় ডাঃ নিপেন ও ডাঃ নিরত চন্দ্র বর্মণ কে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
২৮ জুলাই মঙ্গলবার এ ভ্রাম্যমাণ  আদালত পরিচালনা করেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (জেএম শাখা) অতীশ দর্শী চাকমা।
এ সময় চন্ডিপুর গোলিবাবু বাজারের ডাঃ নিপেনের ড্রাগ  লাইসেন্সের মেয়াদ না থাকায় তাকে ২,০০০ টাকা জরিমানা করা হয়। এবং পাশের ডাঃ নিরত  কেউ ২০০০ হাজার টাকা জরিমানা করা হয় ড্রাগ লাইসেন্স না থাকায়। জানা যায় ডাক্তার নিরত  দীর্ঘদিন যাবৎ এ বাজারে ফার্মেসি ব্যবসা করে আসছিলেন ড্রাগ লাইসেন্স ছারাই। এ সময় ডাঃ নিপেনকে লাইসেন্স নবায়ন করতে এবং ডাঃ নিরত কে  ড্রাগ লাইসেন্স তৈরি করতে বলে ভ্রাম্যমাণ আদালত।
এছাড়াও বড় খোচাবাড়ি গরুর হাটে লোকের  মুখে মাস্ক না থাকায় ২৬৯ ধারায় অনেকেই জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময়     ভ্রাম্যমাণ আদালত  ইজারাদারকে নির্দেশনা দেন ,যারা মাস্ক  পরে আসবে না তাদের যেন বাজারে ঢুকতে দেয়া না হয়।তাদের কে যেন বলা হয় মাস্ক নাই তো প্রবেশ নাই।
তাছাড়াও গড়েয়াহাটে এক দোকানদারের মুখে মাক্স না থাকায় জরিমানা করা হয়। 
এ বিষয়ে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অতীশ দর্শী চাকমা “নিউজ এমটিভি” কে বলেন,  ডাঃ নিপেনের ড্রাগ  লাইসেন্সের মেয়াদ না থাকায়  এবং  ডাঃ নিরতের  ড্রাগ লাইসেন্স না থাকায়  ২০০০ হাজার টাকা করে  জরিমানা করা হয়। এছাড়া বাজারে অনেকের মুখে মাস্ক না থাকায় তাদেরকে ও জরিমানা করা হয়। তিনি আরো বলেন, মাস্ক নাই তো বাজারে প্রবেশ নাই। আমাদের  এ অভিযান অব্যাহত থাকবে। 
watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here