প্রতিবাদে যোগ দিতে ভুল পথে: পাক হিন্দুরা

0
69

দাবি নিখরচায় তীর্থযাত্রার আশ্বাস দেওয়া হয়েছিল

পাকিস্তানের হিন্দু সদস্য জাতীয় পরিষদের সদস্য (এমএনএ) রমেশ কুমার ভানকওয়ানি কি ইসলামাবাদে হিন্দুদের একটি নিখরচায় যাত্রা করার আশ্বাস দিয়ে তাদের একটি সমাবেশ করার ব্যবস্থা করেছিলেন?

শুক্রবার তীর্থযাত্রার অজুহাতে পাকিস্তানি হিন্দুদের অভিযোগ করা হয়েছে যে পাকিস্তানের হিন্দুরা অভিযোগ করেছেন যে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের নেতৃত্বাধীন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) এমএনএ বিক্ষোভের একদিন পর ভ্যানকওয়ানি প্রকাশ পেয়েছে। ভারতীয় হাই কমিশনের সামনে।

একটি ভিডিওতে দেখা গেছে, একজন পাকিস্তানি হিন্দু যুবক, যিনি নিজেকে দীনেশ বলে পরিচয় করিয়েছেন, তাকে অন্যান্য হিন্দুদের সাথে দাঁড়িয়ে দেখাচ্ছেন যে তাদের বিনামূল্যে তীর্থযাত্রার বিষয়ে বলা হয়েছিল এবং একটি বিক্ষোভে যোগ দেওয়া হয়নি।

“এখানে পৌঁছে আমরা বুঝতে পারলাম তীর্থযাত্রার নামে আমাদের বোকা বানানো হয়েছে। এমনকি আমাদের খাবারও দেওয়া হয়নি এবং আমাদের পরিবারগুলি পার্কে বাসে বসে আছে, “তিনি বলতে শোনা যায়।

অন্য হিন্দু, লোহিত তাদের করাচিতে ফিরে যেতে অনুমতি দেওয়ার জন্য অনুরোধ করেছেন। “আমরা ছোট বাচ্চাদের সাথে আছি। আমাদের পরিবারের সদস্যরা ভ্রমণের সময় অসুস্থ হয়ে পড়েছেন। আমাদের হয়রানি করা হচ্ছে এবং করাচি ফিরে যেতে চাই, ”তিনি অন্য একটি ভিডিওতে বলেছেন।

শুক্রবার ভানকওয়ানি এই সমাবেশে ভারত সরকারকে এই দাবি জানান যে, ১১ ই আগস্টে যোধপুর জেলার লোডাটা গ্রামে রহস্যজনক পরিস্থিতিতে মারা যাওয়া ১১ জন পাকিস্তানী হিন্দুদের মৃত্যুর বিষয়ে ভারত সরকারকে স্পষ্ট করে দেওয়ার দাবি করা হয়েছিল তারা ২০১৫ সালে ভারতে পাড়ি জমান।

কিছু লোক অভিযোগ করছে তা স্বীকার করে ভঙ্কওয়ানি বলেছিলেন, “আপনি কয়েকটি ভিডিও লক্ষ্য করেছেন তবে হাজার হাজার লোকের কাফেলাটিকে উপেক্ষা করেছেন। আপনি খেয়াল করেননি যে আমরা হিন্দু ধর্ম প্রচার করেছি। ”

ছবি

Picture

পাক হিন্দুদের ইসলামাবাদ সফর নিয়ে অভিযোগ করা একটি ভিডিও দখল

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here