টাইগারদের পাকিস্তান সফর আর হচ্ছে না এ বছর

0
85

নভেল করোনাভাইরাসের কারণে স্থগিত হয়ে যাওয়া বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তান সফরটি এ বছর আর হচ্ছে না। গত এপ্রিলে এক টেস্ট ও এক ওয়ানডে খেলতে সেখানে যাওয়ার কথা ছিল টাইগারদের। তবে করোনার কারণে উদ্ভূত পরিস্থিতিতে সফরটি স্থগিত হয়ে যায়।

পরবর্তীতে পাকিস্তানের ব্যস্ত সূচির অজুহাত দেখিয়ে সফরটি এ বছর আর হচ্ছে না বলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

২০২১-২২ মৌসুমে সিরিজের বাকি ম্যাচগুলো আয়োজনে দুই বোর্ড কাজ করবে বলে জানিয়েছে পিসিবি সূত্র। এ বছরের শুরুতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দেশটি সফরে যায় বাংলাদেশ ক্রিকেট দল। পরবর্তীতে ফেব্রুয়ারি গিয়ে আরেকটি টেস্ট ম্যাচ খেলে আসে তারা।

ইতোমধ্যে কোয়ারেন্টাইন ইস্যুতে মতবিরোধের জেরে বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরও স্থগিত হয়ে গেছে। যে কারণে চলতি বছর টাইগারদের সামনে আন্তর্জাতিক আর কোনো খেলা নেই। তবে পাকিস্তানের সামনে ব্যস্ত সূচি।

নভেম্বর মাসেই দেশটি সফরে যাবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। এরপরই পাকিস্তান সুপার লিগের (পিএসএল) স্থগিত হয়ে পড়া নকআউট পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। পরে দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে তারা যাবে নিউজিল্যান্ড।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here