ভারতে নিযুক্ত বাংলাদেশি হাইকমিশনার মোহাম্মদ ইমরান বেনাপোল বন্দর ও ইমিগ্রেশন পরিদর্শন

0
163

রুবেল বেনাপোল প্রতিনিধিঃ আমদানি-রফতানি বাণিজ্য সম্প্রসারণ ও পাসপোর্ট যাত্রী যাতায়াত সহজ করতে ভারতে নিযুক্ত বাংলাদেশি হাইকমিশনার মোহাম্মদ ইমরান বেনাপোল বন্দর ও ইমিগ্রেশনের কার্যক্রম পরিদর্শন ও মত বিনিময় সভা করেছেন।

শুক্রবার বিকালে বেনাপোল কাস্টমস হাউজ অডিটোরিয়ামে বাণিজ্যিক সংগঠন ও স্থানীয় প্রশাসনের সাথে এ সভা অনুষ্ঠিত হয়। এর আগে হাইকমিশনার তার প্রতিনিধি দল নিয়ে পেট্রাপোল বন্দর,কাস্টমস ও ইমিগ্রেশনের ঘুরে দেখেন। এসময় ব্যবসায়ী সংগঠন ও কাস্টমস-বন্দরের পক্ষ্য থেকে হাইকমিশনারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমানের সভাপতিত্বে কাস্টমস অডিটোরিয়ামে এক মত বিনিময় সভায় ব্যবসায়ী প্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তারা সুষ্ট ভাবে বাণিজ্য পরিচালনার সার্থে চলমান বিভিন্ন অনিয়ম,অব্যবস্থাপনা ও করনীয় বিষয় নিয়ে তাদের বক্তব্য তুলে ধরেন। অনুষ্ঠান শেষে হাইকমিশনার সীমান্তবর্তী অঞ্চলে শান্তি সংহতি ও নিরাপদ বাণিজ্য বাস্তবায়নে এসব তথ্য দুই দেশের সরকারের কাছে তুলে ধরনের আশ^স্ত করেন।

হাইকমিশনারের সফর সঙ্গী ছিলেন, কলকাতার ডেপুটি হাইকমিশনার তৌফিক হাসান,মিনিসটার পলিটিক্যাল ও দুতাবাস প্রধান বি এম জামাল হোসেন,কাউন্সিলর শহীদ আজিজ,ফাস্ট সিকিউরিটি কমার্সিয়াল মোঃ আরিফ ও প্রটোকল অফিসার আজিজুল আলম।

এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল বন্দরের উপপরিচালক মামুন কবীর তরফদার, সিঅ্যান্ডএফ এ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন,সাধারণ সম্পাদক ইমদাদুল হক লতা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি,ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মহাসিন আলী সহ প্রশাাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here