দেশের অরাজক পরিস্থিতির জন্য সেনাপ্রধানকে জবাবদিহি করতে হবেঃ নওয়াজ

0
39

দেশের চলমান অরাজক পরিস্থিতির জন্য সেনাবাহিনী প্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়াকে জবাবদিহি করার কথা বলেছেন পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) সভাপতি নওয়াজ শরীফ।

রবিবার (২৫ অক্টোবর) লন্ডন থেকে অনলাইনে পাকিস্তান গণতান্ত্রিক আন্দোলনের (পিডিএম) তৃতীয় জনসভায় ভাষণ দেয়ার সময় নওয়াজ বলেন, জনগণের ইচ্ছার বিরুদ্ধে ২০১৮ সালের নির্বাচনে রেকর্ড কারচুপি করে ইমরানকে জিতিয়ে দেয়া, সাংবিধানিক বিধি-বিধান ভঙ্গ এবং জনগণকে দারিদ্র্য ও ক্ষুধার দিকে ঠেলে দেয়ার জন্য জেনারেল বাজওয়াকে জবাবদিহি করতে হবে।

পিএমএল-এন নেতা বলেন, তিনি এ কারচুপির সাথে জড়িত কয়েকজনের নাম সুনির্দিষ্ট করে উল্লেখ করেছেন। কারণ তিনি চান না যে তাদের গুটিকয়েকের কৃতকর্মের জন্য পাকিস্তান সেনাবাহিনীর সম্মানহানি হোক। তিনি অভিযোগ করেন, আন্তঃবাহিনী গোয়েন্দা বিভাগের মহাপরিচালক লেঃ জেনারেল ফয়েজ হামিদ শপথ ভঙ্গ করে বেশ কয়েক বছর ধরে পাকিস্তানের রাজনীতিতে হস্তক্ষেপ করছেন।

পাকিস্তানের ১১ দলীয় বিরোধী জোট পিডিএম-এর তৃতীয় সরকার বিরোধী সমাবেশটি রোববার বেলুচিস্তানের কোয়েটাতে অনুষ্ঠিত হয়েছে। এর আগে পিডিএম ইমরান খানের পদত্যাগের দাবি জানিয়ে দেশব্যাপি আন্দোলনের অংশ হিসাবে গুজরানওয়ালা এবং করাচিতে দুটি বিশাল সমাবেশের আয়োজন করেছিল।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here