তরুণ কাশ্মীরি শিল্পী বলিউডের ছবি, ওয়েব সিরিজে অভিনয়ের স্বপ্ন দেখে

0
98

শ্রীনগরের এক তরুণ কাশ্মীরি চলচ্চিত্র শিল্পী বলিউডে নিজের জন্য জায়গা তৈরির পরে উপত্যকার যুবকদের তাদের স্বপ্নের কেরিয়ার অনুসরণ করতে অনুপ্রাণিত করছেন। তিনি বাজরঙ্গি ভাইজায় সালমান খানের পাশাপাশি অভিনয় করেছেন এবং আলিয়া ভট্টের রাজি চরিত্রেও অভিনয় করেছেন।
শ্রীনগরের ডালগেট এলাকার আদিল পাল মধ্যবিত্ত পরিবারের সদস্য এবং তিনি বর্তমানে শ্রীনগরের অমর সিং কলেজে স্নাতকোত্তর চালাচ্ছেন। আদিলের মতে অভিনয় শৈশবকাল থেকেই তাঁর অনুরাগ ছিল এবং তিনি খুব কম বয়সে শ্রীনগরের একটি স্থানীয় থিয়েটারে যোগদানের পরে এটির দিকে কাজ শুরু করেছিলেন। আদিল এএনআইকে বলেন, “আমি যখন 16 বছর বয়সে আমার অভিনয়ে কাজ শুরু করি এবং শ্রীনগরের একটি স্থানীয় থিয়েটারে যোগ দিয়েছি। আমি সবসময় জানতাম যে অভিনয়ই আমার আসল ডাক এবং মঞ্চে অভিনয় করার সময় সবচেয়ে সুখী বোধ করেছিল।”
স্থানীয় থিয়েটারে কাজ করার সময় তিনি অনেক নাটক অনুষ্ঠান এবং স্থানীয় কাশ্মীরি অনুষ্ঠানের অফার পেয়েছিলেন। তবে আদিলের পূর্ণদৈর্ঘ্য হিন্দি ফিচার ফিল্মে কাজ করার স্বপ্ন বাস্তবায়িত হওয়ার পরে সালমান খানের ব্লকবাস্টার ‘বজরঙ্গী ভাইজান’ ছবিতে তাকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। এরপরে আলিয়া ভট্টের রায়াজির আরও একটি গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।
“গত চার বছরে, আমি বলিউডে নিজের জন্য জায়গা তৈরি করতে পেরেছি। আমি বাজরঙ্গী ভাইজায় সালমান খানের সাথে কাজ করেছি এবং রায়াজিতেও অভিনয় করেছি। বর্তমানে, আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একজন জুনিয়র শিল্পী, তবে অনেক দিন ধরে রয়েছে “এগিয়ে যেতে অপেক্ষা করুন,” তিনি বলেছিলেন।
বর্তমানে, তার নতুন ওয়েব সিরিজ ‘অভ্রধ – অবরোধ “একটি অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মের (সনি লাইভ) প্রিমিয়ার করেছে। আদিল শোতে নেতিবাচক প্রধান চরিত্রে অভিনয় করছেন এবং তার অভিনয় দক্ষতা উন্নত করতে নতুন কিছু নিয়ে পরীক্ষা-নিরীক্ষার ক্ষেত্রে দৃশ্যত উচ্ছ্বসিত। সুযোগটি তাঁর জন্য একটি দুর্দান্ত শিক্ষার অভিজ্ঞতা হিসাবে প্রমাণিত হয়েছিল এবং একজন অভিনয়কারীর হিসাবে তার আত্মবিশ্বাসের স্তরকে বাড়িয়ে তোলে। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত কাশ্মীরি মুভিতেও তিনি প্রধান ভূমিকা পেয়েছিলেন।
“আমি সোনি লাইভ-এর প্রিমিয়ার করা ‘সিরিজ অব্রোধ-ঘেরাও’ সিরিজেও নেতিবাচক চরিত্রে অভিনয় করতে পেরেছিলাম। এতে অভিনয়শিল্পী হিসাবে আমার আত্মবিশ্বাস বেড়েছে। আমি একটি আন্তর্জাতিক ছবিতে প্রদর্শিত কাশ্মীরি মুভিতেও মুখ্য ভূমিকা পালন করেছি। “আমি মূল চরিত্র সিকান্দারের ভূমিকায় অভিনয় করেছি,” আদিল দৃঢ়তার সাথে বলেছিলেন।
কাশ্মীর উপত্যকায় যারা বলিউডের ছবি এবং ওয়েব সিরিজে অভিনয়ের স্বপ্ন দেখেছেন তাদের সকলের জন্য তিনি অনুপ্রেরণা হয়ে দাঁড়িয়েছেন।
“প্রত্যেককে অবশ্যই তাদের আবেগ, তাদের স্বপ্ন এবং তাদের ক্যারিয়ারের দিকে কাজ করতে হবে। কঠোর পরিশ্রম, ধারাবাহিকতা এবং ধৈর্য হ’ল মূল কারণ যা আপনাকে সাফল্যের দিকে নিয়ে যায়। আমি মনে করি আপনি লক্ষ্যের দিকে যথেষ্ট পরিশ্রম করলে আপনি এই পৃথিবীতে কিছু অর্জন করতে পারবেন,” তিনি ড।
কোভিড -১৯ মহামারীর কারণে আদিলের একাধিক লাইনেড প্রকল্পগুলি হিমশীতল হয়ে পড়েছিল, তবে শিগগিরই হিন্দি ছবিতে একটি শীর্ষস্থানীয় চরিত্রে কাজ করার স্বপ্ন দেখানো উচ্চাকাঙ্ক্ষী অভিনেতার পক্ষে বিষয়গুলি আবার ট্র্যাক হয়ে উঠছে।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here