গাজীপুরে আগুনে পুড়ে স্বামী-স্ত্রীসহ ৪ জনের মৃত্যু

0
73

গাজীপুরের কালিয়াকৈরের কালামপুর এলাকায় কলোনিতে লাগা আগুনে স্বামী-স্ত্রীসহ চারজন পুড়ে মারা গেছেন। এ সময় আগুনে কলোনির অন্তত ৪০টি ঘর পুড়ে গেছে। আজ সোমবার ভোর পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুন্নি বেগম (৩০) ও তার স্বামী মিলন মিয়া (৪০)। তাদের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার সন্ধ্যাইলপুর গ্রামে। অন্য দুজন হলেন- প্রতিবেশী ফরহাদ হোসেন (৩৮) ও আবদুল আউয়াল (৪০)। ফরহাদ হোসেন একই গ্রামের আশরাফ আলীর ছেলে। আর আবদুল আউয়াল গাইবান্ধার জগন্নাথপুরের পলাশবাড়ী গ্রামের উসমান গনির ছেলে। ফরহাদ হোসেন ও আবদুল আউয়াল মুন্নি-মিলন দম্পতির পাশের কক্ষের ভাড়াটে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কবীরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ সকাল পৌনে ৬টার দিকে উপজেলার কালামপুর এলাকায় কলোনিতে রান্নাঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। আগুন মুহূর্তে অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে। এতে কলোনির ৪০টি ঘর আগুনে পুড়ে যায় এবং ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়।

খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে এখনো উদ্ধার তৎপরতা চলছে বলেও জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

এ ব্যাপারে কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) রাজীব চক্রবর্তী বলেন, এই ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবার মামলা করতে চাইলে মামলা নেওয়া হবে। লাশগুলো ময়নাতদন্ত শেষে নিজ নিজ গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here