অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)বরিশাল মোঃ নাইমুল হক এর পুলিশ সুপার(এস পি) হিসেবে পদোন্নতি

0
376

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক সহ নয়জনকে গত বৃহস্পতিবার পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রদান করা হয়েছে।

জনাব মোঃ নাইমুল হক এর বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার থানায় । তিনি ২০০৬ সালে ২৫তম বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারি পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন । তার আগে তিনি বিসিএস শিক্ষা ক্যাডার এ পটিয়া সরকারি কলেজে অর্থনীতি বিভাগের একজন প্রভাষক ছিলেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে অনার্স ও মাস্টার্স এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্বাস্থ্য অর্থনীতি তে মাস্টার্স করেন। পরবর্তীতে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে এম বি এ ডিগ্রী লাভ করেন।

তিনি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। তার মা একজন রত্নগর্ভা। চার ভাই তিন বোনের মধ্যে তিনি চতুর্থ। তার বড়ভাই সুপ্রীম কোর্টের আইনজীবী। মেঝ ভাই বিসিএস পররাষ্ট্র ক্যাডার এ থাইল্যান্ডে কর্মরত আছেন। অন্য ভাই বিসিএস শিক্ষা ক্যাডারের একজন কর্মকর্তা। তিন বোনের মধ্যে দুই বোন বিসিএস শিক্ষা ক্যাডার ও আরেক বোন ডাক্তার হিসেবে আমেরিকায় কর্মরত আছে ।

জনাব মোঃ নাইমুল হক চাকরিজীবনে মাননীয় প্রধান মন্ত্রীর বিশেষ নিরাপত্তা বাহিনী স্পেশাল সিকিউরিটি ফোর্স (এস এস এফ) এর
একজন দক্ষ ও চৌকস অফিসার ছিলেন। এ বিষয়ে তিনি ইংল্যান্ড, ইতালি, থাইল্যান্ড ও ইন্ডিয়ায় বিশেষ প্রশিক্ষণ লাভ করেন। মহামান্য রাষ্ট্রপতি এবং মাননীয় প্রধানমন্ত্রীর সাথে তিনি বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন।জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে তিনি মালি তে কর্মরত ছিলেন এবং বিশেষ পদকে ভূষিত হন। ইউরোপ, আফ্রিকা ও এশিয়া মহাদেশের অনেক গুলো দেশ তিনি ভ্রমণ করেছেন। বরিশাল,খুলনা, যশোর, সিলেট, ঠাকুরগাঁও, বান্দরবন এবং ঢাকা জেলায় তিনি এর আগে কর্মরত ছিলেন।

ব্যাক্তিগত জীবনে তিনি দুই সন্তানের বাবা। তিনি একজন মিডিয়া বান্ধব ও সংস্কৃতিমনা পুলিশ অফিসার। পুলিশ ডিপার্টমেন্টের বিভিন্ন ইতিবাচক দিক নিয়ে তিনি বিভিন্ন নাটক ও মিউজিক ভিডিও নির্মাণ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here