সিপিএলে দল পেলেও অনিশ্চিত সাকিব

1
68

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) এবারের আসরে জ্যামাইকা তালাওয়াস দলে ভিড়িয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। তবে টুর্নামেন্ট শুরুর আগেই সাকিবকে নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। ২৮ আগস্ট থেকে শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টে সাকিব খেলতে পারবেন কিনা তা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

সিপিএল শুরুর সময়ে আন্তর্জাতিক সূচিতে ব্যস্ত সময় পার করবে বাংলাদেশ দল। সূচি অনুযায়ী অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলবে টাইগাররা।

ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ‘ক্রিকবাজ’ এর মতে, সিপিএল খেলার জন্য অনাপত্তিপত্র নাও পেতে পারেন সাকিব। কেননা অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ড সিরিজে পূর্ণ শক্তির দল নিয়ে খেলতে চায় বাংলাদেশ।

তবে সাকিবকে সিপিএল খেলার এনওসি দেওয়ার বিষয়ে এখনো সিদ্ধান্ত নেয়নি বোর্ড, এমনটাই জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান ।

আকরাম খান বলেন, ‘আমরা সিপিলের জন্য এনওসি নিয়ে কোনো সিদ্ধান্ত গ্রহণ করিনি। সময় এলে এ বিষয়ে সিদ্ধান্ত জানাবো। আমরা আমাদের পুরো শক্তির দল নিয়ে সামনের সিরিজগুলো খেলতে চাই।’

আগস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এরপর নিউজিল্যান্ড দল আসবে খেলতে। এছাড়া সেপ্টেম্বরের শেষ দিকে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে আসবে ইংল্যান্ড।

এর আগে ২০১৬ এবং ২০১৭ সালে জ্যামাইকার হয়ে সিপিএলে খেলেছিলেন। ২০১৬ মৌসুমে চ্যাম্পিয়নও হয়েছিল তার দল। তবে ২০১৭ সালের আসরে সাকিব খেলেছিলেন মাত্র ৩টি ম্যাচ। ৩ বছর বিরতি দিয়ে আবারও পুরনো ফ্র্যাঞ্জাইজিতে ফিরছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। ২০১৮-১৯ মৌসুমে খেলেছিলেন বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে।

watch price in bangladesh

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here