বিয়ের কারণে কাজ পাচ্ছেন না কাজল

0
76

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল বিয়ের আগে তামিল, তেলেগু ও হিন্দি ভাষার ব্যবসাসফল দারুণ দারুণ ছবি উপহার দিলেও বিয়ের পর নাকি এ তারকা কাজ পাচ্ছেন না তেমন। এমন খবরই প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম টলিউড ডটনেট।

গণমাধ্যমটি জানায়, ইন্ডাস্ট্রিতে কাজল আগার ওয়ালের চাহিদা আর আগের মতো নেই। তবে কাজ পেতে নিজের পারিশ্রমিক কমিয়েও লাভ হচ্ছে না। নির্মাতারা তাকে নিয়ে তেমন আগ্রহ দেখাচ্ছেন না এখন আর। জানা গেছে, কাজল এখন অর্ধেক পারিশ্রমিকে কাজ করতে আগ্রহী। কিন্তু ভাগ্য তার সহায় হচ্ছে না।

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। মিষ্টি হাসি আর মায়াবী চেহারা দিয়ে জয় করে নিয়েছেন হাজারো ভক্তদের মন। এই অভিনেত্রী কাজ করেছেন জনপ্রিয় সব নায়কের সঙ্গে।

গত বছর ৩০ অক্টোবর মুম্বাইতে ঘরোয়া অনুষ্ঠানে গৌতম কিচলুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন। তার স্বামী আওরঙ্গবাদের এক শিল্পপতি।  বিয়ের পর মধুচন্দ্রিমার ছবিতেও বেশ নজর কাড়েন এই অভিনেত্রী। কিন্তু বিয়ের বছর খানেক যেতে না যেতেই ছিটকে পড়ছেন অভিনয় থেকে।

কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মোসাগালু’। তেলেগু ভাষার এ সিনেমা গত ১৯ মার্চ মুক্তি পায়। তার অভিনীত তামিল ভাষার দুটি সিনেমা মুক্তির প্রতীক্ষায় রয়েছে। এ ছাড়া তার হাতে রয়েছে তেলেগু ভাষার ‘আচার্য’, ‘পারভীন সাতাড়ু’, তামিল ভাষার ‘গোস্টি’, ‘ইন্ডিয়ান-২’, ‘প‌্যারিস প‌্যারিস’ সিনেমাগুলো।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here