৫০ শতাংশ কম বেতনে বার্সায় নতুন চুক্তি করবেন মেসি!

0
63

চলতি মাস থেকে লিওনেল মেসি বার্সেলোনার কেউ নয়। তবে কাতালান ক্লাব ভক্তদের দুশ্চিন্তার কারণ নেই। শিগগিরই ক্লাবটির সঙ্গে ভাঙা সম্পর্ক জোড়া লাগছে। এমনকি বার্সার আর্থিক সংকটের কারণে ৫০ শতাংশ কম বেতন নিতে রাজি আর্জেন্টিনার কোপা আমেরিকা জয়ী ফরোয়ার্ড।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক দিয়ারিও স্পোর্তের প্রতিবেদন অনুযায়ী, নতুন চুক্তির ব্যাপারে বার্সা ও মেসি সম্মতিতে পৌঁছেছে। সম্প্রতি দুই পক্ষের মধ্যে দুই বছরের নতুন চুক্তির গুঞ্জন উঠলেও পত্রিকাটি জানিয়েছে, চুক্তিটা হতে যাচ্ছে পাঁচ বছরের জন্য। লম্বা সময়ের জন্য সম্পর্ক গড়তে চান ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড।

বার্সার নাম্বার টেন এজন্য বেতন কমাতেও রাজি। তাও আবার ৫০ শতাংশ কম! ক্লাবের আর্থিক জটিলতার মধ্যে এমন কাজ করে দৃষ্টান্ত তৈরি করতে চান মেসি। যদিও টাকা-পয়সা নিয়ে কখনও দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়নি।

দিয়ারিও স্পোর্ত বলছে, তাই বলে কয়েক দিনের মধ্যে মেসির সঙ্গে নতুন চুক্তির ঘোষণা বার্সা দিতে যাচ্ছে না। কারণ এখনও কিছু জটিলতা রয়েই গেছে। জুলাইয়ের শেষ দিকে ঘোষণা আসতে পারে। আপাতত কোপা আমেরিকা জিতে মেসি ছুটি কাটাচ্ছেন। বার্সা শিরোপা জেতার জন্য নতুন কোনও ধরনের প্রকল্প হাতে নিতে যাচ্ছে সেটাও পর্যবেক্ষণ করতে চান তিনি এই সময়ের মধ্যে। নতুন চুক্তিকে রিলিজ ক্লজ ধরা হচ্ছে ৩৫ কোটি ইউরো।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here