সাত হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন কাউন্সিলর আকাশ

0
59

মাহবুব কিরন মানিক, স্টাফ রিপোর্টার : রাজধানীর কদমতলী থানার ৫৯ নং ওয়ার্ডে গরিব দুঃখি অসহায় দুস্থ মানুষের মাঝে ঈঁদ উপহার বিতরন করেন কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক, ভার্চুয়ালে অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন, ঢাকা দক্ষিন সিটি কপোরেশনের মেয়র ব্যারিষ্টার শেখ ফজলে নুর তাপস।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি ঢাকা দক্ষিনের আওয়ামীলীগের সাধারন সম্পাদক হুমায়ুন কবির।

ভার্চুয়াল বক্তব্যে ফজলে নুর তাপস সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়ে বলেন, আমাদের দেশ বর্তমানে এক চারম দূ:সময় পার করছেন, এই দু:সময়ে আমাদের প্রধান মন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা করোনার মহামারীতে যে পদক্ষেপ নিয়েছেন তা প্রশসংনীয় এবং ৩৪ লাখ মানুষকে আড়াই হাজার টাকা দেয়ার পরিকল্পনার কথা বলেন।

অনুষ্ঠানে ঢাকা দক্ষিনের আওয়ামীলীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি বলেন,প্রধানমন্ত্রীর নির্দেশে ৫৯ নং ওয়ার্ড সহ সকল ওয়ার্ডে ত্রান তৎপরতা সহ সকল মসজিদ গুলোর উন্নয়ন, সহ জননেন্ত্রী শেখ হাসিনা যে ঈমানী শক্তি নিয়ে এগিয়ে যাচ্ছেন তা সারা বিশ্বে ব্যাপক প্রশংসনীয়।

তিনি বাংলাদেশের মানুষের জন্য দোয়া করেন, বিএনপির সমাচোলনা করে বলেন, তাদের মাঠে দেখা যায় না, তাদের কাজ শুধু সরকারের সমালোচনা করা, হেফাজতের তৎপরতা নিয়ে তিনি সরকারের কাছে কঠোর পদক্ষেপ নিতে অনুরোধ করেন।

অনুষ্ঠানে ঢাকা দক্ষিনের সাধারন সম্পাদক বিশেষ অতিথী হুমায়ুন কবির,এই দু:সময়ে ৫৯ নং ওয়ার্ডের কাউন্সিলরের প্রশংসা করেন,তিনি বলেন মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশে রাজধানীর প্রতিটি ওয়ার্ডে এান তৎপরতা চলছে,।এই দু:সময়ে তিনি সবাইকে এগিয়ে আসার আহব্বান জানান।

সভাপতির বক্তব্যে আকাশ কুমার ভৌমিক বলেন, আজকে এই দুঃসময়ে আপনাদের পাশে দাড়াতে পেরে আনন্দিত, আমি সব সময় আপনাদের পাশে থাকতে চাই, আপনারা আমার জন্য দোয়া করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলিগের বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস,এম শরিফুল ইসলাম।এ সময় ৫০০০ পরিবারকে খাদ্য আর ২০০০ পরিবারকে বস্ত সহ মোট ৭০০০ পরিবারকে এই উপহার দেয়া হয়।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here