কনফিডেন্স দারিদ্র্য বিমোচন কল্যাণ সংস্থার পক্ষ দরিদ্র কর্মহীন ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ

0
76

খুলনা ব্যুরো : খুলনার লবনচরা এলাকায় ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেছেন কনফিডেন্স দারিদ্র্য বিমোচন কল্যাণ সংস্থা। মঙ্গলবার বিকাল ০৫ টার সময় সামাজিক দুরত্ব বজায় রেখে দরিদ্র কর্মহীন ১০০ পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের উপদেষ্টা, সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের নিজ তহবিল থেকে সেমাই, চিনি, দুধ,বাদাম,কিচমিচ ও মসলা  সহ বিভিন্ন প্রকারের খাদ্য সামগ্রী সম্পৃক্ত করে এলাকার হতদরিদ্র এবং লক ডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষদের জন্য এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় সংগঠনের চেয়ারম্যান ডা.মোঃ জাহাঙ্গীর আলম রায়হান বলেন, করোনার শুরু থেকে কনফিডেন্স দারিদ্র্য বিমোচন কল্যাণ সংস্থার সদস্য গন জন সচেতনা মুলক প্রচারনা,খাদ্য সহায়তা, মাক্স বিতরণ সহ বিভিন্ন স্বাস্থ্য সহায়তায় কাজ করে আসছে।  তিনি আরও বলেন, মানুষ মানুষের জন্য। করোনার লকডাউনে অনেক খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পিছিয়ে পড়েছেন। যাদের মধ্যে অনেকে আছে কারো কাছে হাত পেতে সাহায্য চাইতে পারেনা। এসকল ব্যক্তিদের চিহ্নিত করে কনফিডেন্স দারিদ্র্য বিমোচন কল্যাণ সংস্থা নিজেদের সাধ্যের ভিতর সহযোগিতা করে আসছেন।

এসময়ে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কনফিডেন্স দারিদ্র্য বিমোচন কল্যাণ সংস্থার ভাইস চেয়ারম্যান রুমানা আক্তার,জেনারেল সেক্রেটারি তাপস কুমার রায়, এ্যাসিস্টান্ট ,জেনারেল সেক্রেটারি শেখ ইসলামুল হক মোঃ মনিরুজ্জামান মনির, সুরজিৎ ঢালী,সুশংকর সরদার সহ সংগঠনের গণ্যমান্য ব্যক্তিবর্গ। সংগঠনের সদস্যরা  বলেন এভাবে যার যার অবস্থান থেকে এগিয়ে আসলে,অনেক বেশি মানুষ ভাল থাকতে পারতো।

watch price in bangladesh

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here