প্রতিমা শিল্পীদের খাদ্য দিলো ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি

0
49

স্টাফ করেসপন্ডেন্ট : রাজধানীর পুরান ঢাকার প্রতিমা শিল্পীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি এনএফএস)।

মঙ্গলবার ( ৩ আগস্ট) আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সহযোগিতায় রাজধানীর সুত্রাপুর থানাধীন নর্থব্রুক হল রোডের জমিদারমিদার বাড়ি ও শাঁখারি বাজারে প্রতিমা শিল্পীদের খাদ্য সামগ্রী পৌঁছে দেয় সংগঠনের বন্ধুরা।
খাদ্য সামগ্রীর রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন ও জীবানুনাশক সাবান।

এসময় ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) সভাপতি গণবন্ধু রাহাত হুসাইন বলেন, বৈশ্বিক মহামারি করোনা আর লকডাউনের কারণে পূজাপার্বণ কমে গেছে, একারণে প্রমিতা শিল্পীদেরও আয় রোজগার নেই বললেই চলে। কোনোমতে খেয়েদেয়ে বেঁচে আছে তারা। করোনার সংকটকালে তাদের পাশে দাঁড়ানোও আমাদের নৈতিক দায়িত্ব।

তিনি বলেন, দলমত, ধর্ম-র্বণ নির্বিশেষে মানবিক সহায়তা নিয়ে সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস) অসহায় মানুষের দুয়ারে খাবার পৌঁছে দিচ্ছে।

খাদ্য সামগ্রী পেয়ে প্রতিমা শিল্পী বলাই পাল বলেন, করোনার এই দেড় বছরের প্রথম কোনো সংগঠন আমাদের জন্য সহায়তার হাত বাড়িয়েছে। আমাদের দুঃখ, কষ্টের কথা কেউ তো চিন্তাও করে না। আমি এই সংগঠনের বন্ধুদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এসময় আরও উপস্থিত ছিলেন, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির সহ-সভাপতি আকাশ কুমার রায়, সাংগঠনিক সম্পাদক সাদিক ভিস্তি, সদস্য জলিল সিকদারসহ অন্যরা।

watch price in bangladesh