ট্রেনে ডাকাতি-খুনের ঘটনায় মামলা, আটক ১

0
42

ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনের ছাদে ডাকাতি ও খুনের ঘটনায় ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহ রেলওয়ে থানার এসআই মো. আকবর হোসেন জানান, শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে মামলাটি করেন এ ঘটনায় নিহত মো. সাগরের মা হনুফা বেগম। মামলায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে। তিনি জামালপুর পৌর শহরের বাগেরহাট বটতলা এলাকার বাসিন্দা। মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মো. মামুন রহমানকে। এ ঘটনায় পুলিশি অভিযানে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।

ওসি মামুন রহমান জানান, ‘ডাকাতির ঘটনায় শুক্রবার রাতেই একটি মামলা দায়ের করা হয়। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছি। ইতোমধ্যেই সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি, খুব শিগগিরিই জড়িতদের আইনের আওতায় আনতে পারবো।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী ৫১নং কমিউটার ট্রেনটি গফরগাঁও রেলওয়ে স্টেশন ছেড়ে এলে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা ছাদে ভ্রমণরত যাত্রীদের ওপর হামলা চালায়। এ ঘটনায় জামালপুর পৌরশহরের বাগেরহাট বটতলা এলাকার মো. সাগর (২৫) ও দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী মিতালী বাজার এলাকার মো. রুবেল (২৫) নামের
দুই যাত্রী নিহত হন।

watch price in bangladesh