বাংলাদেশ কৃষি ব্যাংক খুলনা বিভাগের শাখা ব্যবস্থাপক সম্মেলন ও ব্যবসায়িক পর্যালোচনা সভা-২০২১ অনুষ্ঠিত

0
35

খুলনা ব্যুরোঃ বাংলাদেশ কৃষি ব্যাংক খুলনা বিভাগের শাখা ব্যবস্থাপক সম্মেলন ও ব্যবসায়িক পর্যালোচনা সভা-২০২১, উপলক্ষে ২৫ সেপ্টেম্বর ২০২১ তারিখে খুলনাস্থ সিএসএস আভা সেন্টারে অনুষ্ঠিত হয়। পর্যালোচনা সভায় প্রধান অতিধি হিসেবে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন ব্যাংকের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব শিরীন আখতার। তিনি তাঁর বক্তব্যের শুরুতে ১৯৭৩ সালে কৃষিপ্রধান দেশের জন্য একটি বিশেষায়িত ব্যাংক গঠন করায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল মুক্তিযোদ্ধাকে স্মরণ করেন।

নারী অগ্রযাত্রার পথিকৃত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দুর্যোগময় করোনা মহাযানীর এ সময়ে সার্বক্ষণিক দিকনির্দেশনা দিয়ে দেশের অর্থনীতিকে এগিয়ে নিয়ে যাবার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। ব্যাংক একটি সেবাধর্মী ব্যবসায়িক প্রতিষ্ঠান। কৃষিপ্রধান দেশ বাংলাদেশের সকল কৃষক পরিবারকে সরাসরি স্বল্প সুদে ঋণের আওতায় এনে Quality Access to Credit নিশ্চিত করে এসডিজি বাস্তবায়নে ব্যাংকটির সক পর্যায়ের কর্মকর্তা কর্মচারী বৈশ্বিক করোনা মহামারিতেও নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে।

APA চুক্তি বাস্তবায়নে প্রথম হওয়া, ACD-01. CMSME ও মুজিবশতবার্ষিকী উপলক্ষ্যে বিশেষঋণ লক্ষ্যমাত্রার বিপরীতে শতভাগ বিতরণ করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধির লক্ষ্যে Low cost and no cost deposit বৃদ্ধি, শ্রেণীকৃত ঋণ আদায়ে ব্যাংক কর্তৃক প্রদত্ত সমন্বিত কর্মপরিকল্পনা বাস্তবায়নের বিষয়ে সকল কর্মকর্তা ও কর্মচারীকে এগিয়ে আসার জন্য ব্যবস্থাপনা পরিচালক মহোদয় আহবান জানান। খুলনা বিভাগের মহাব্যবস্থাপক জনাব আশরাফুজ্জামান খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা, কর্পোরেট শাখা প্রধান, মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক, আঞ্চলিক ব্যবস্থাপক, আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তাসহ সকল শাখা ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।

watch price in bangladesh